ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

রেললাইনের পাশ থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ২২ এপ্রিল ২০২৪, ১৯:০৫

কিশোরগঞ্জের ভৈরবে শহিদ হাবিলদার আবদুল হালিম রেলসেতু সংলগ্ন রেললাইনের পাশ থেকে ১৪ বছর বয়সী এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে শহরের রবিদাস পল্লীর পূর্ব দিকে রেললাইনের পাশ থেকে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করেন রেলওয়ে থানার এসআই শফিকুল ইসলাম খান।

ওই তরুণীর নাম চাঁদনী বেগম। তিনি মানসিক রোগী। মা বাবার সাথে সে পাশ্ববর্তী একটি ধানের বয়লারে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের লাখাই শিবপুরে।

স্থানীয়রা জানান, নিহত মেয়েটি পাগল ছিল। প্রায় সময়ই ব্রিজের নিচে ঘুরাঘুরি করতো । তবে মেয়েটির মৃত্যু ট্রেনের সাথে ধাক্কা নাকি অন্য কোনো কারণে মারা গেছে তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। রহস্যজনক কারণে তার মৃত্যু হয়েছে বলে অনেকে সন্দেহ করছেন।

ঘটনাস্থলে গিয়ে নিহত তরুণীর বাবা ও মায়ের সাথে কথা হলে তারা জানান, তারা স্বামী স্ত্রী দুজনই ধানের বয়লারে শ্রমিকের কাজ করেন। তাদের মেয়ে চাঁদনী মানুষিকভাবে পাগল ছিলেন। ঘরে তাকে রাখা যেতো না। ব্রিজের নিচে এসে ঘুরাঘুরি করতেন। সোমবার সকাল সাতটা দিকে তারা কাজে যাওয়ার সময় চাঁদনী ঘরে থেকে বের হয়। দুপুরে খবর পায় রেললাইনের পাশে তার মরদেহ পড়ে আছে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানার নিয়ে যায়। তাদের ধারণা ট্রেনের সাথে ধাক্কায় হয়ত এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় কারো বিরুদ্ধে অভিযোগ নেয় তাদের।

মরদেহ উদ্ধার করা ডোম জিল্লু মিয়া বলেন, মরদেহ উদ্ধারের সময় মাথায় ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কিভাবে মারা গেছে তা বলতে পারছেন না।

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আলিম সিকদার বলেন, দরকারি কাজে তিনি নারায়ণগঞ্জে আছেন। রেলওয়ে পুলিশ এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে বলে নিশ্চিত করেছেন। ঘটনার বিষয়ে জানতে শফিকুল ইসলাম নামে এসআইয়ের সাথে কথা বলতে বলেন।

ভৈরব রেলওয়ে থানার এসআই শফিকুল ইসলাম খান বলেন, সোমবার দুপুর আড়াইটায় রেললাইনের পাশ থেকে মানুষিক বিকারগস্ত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট নিহতদের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান। তার ধারণা ট্রেনের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্ত করার বিষয়ে বলেন, ট্রেনের চালক ও ঊর্ধ্বতন লোকজনের সাথে কথা বলে ঘণ্টা দেড়েক পর জানাতে পারবেন ময়নাতদন্ত হবে কিনা।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ