ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

জাল ভোট দেওয়ার অভিযোগে সহকারী প্রিজাইডিং অফিসার আটক

প্রকাশনার সময়: ০৮ মে ২০২৪, ১৯:২৮

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে মো. মেহেদী হাসান নামে এক সহকারী প্রিজাইডিং অফিসারকে আটক করা হয়েছে।

বুধবার (৮ মে) দুপুরে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া হাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। তিনি ওই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন। উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা তিনি।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন, জাল ভোট দেওয়ার অভিযোগে এক সহকারী প্রিজাইডিং অফিসারকে আটক করে আমাদের হেফাজতে রাখা হয়েছে। নির্বাচন কমিশনে বিষয়টি অবহিত করা হয়েছে। কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি জানান, সহকারী প্রিজাইডিং অফিসার মেহেদী হাসানের পরিবর্তে অন্য আরেকজনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে উপজেলা পরিষদ নির্বাচনে ওই সহকারী প্রিজাইডিং অফিসার কোন প্রতীকে এবং কতগুলো জাল ভোট দিয়েছেন, সংশ্লিষ্টদের পক্ষ থেকে তা নিশ্চিত করা হয়নি।

তবে স্থানীয় লোকজন জানিয়েছে, মেহেদী হাসান দোয়াত কলম ও চশমা প্রতীকে প্রায় ৩০ থেকে ৪০টির মতো ভোট কেটেছেন।

উল্লেখ্য, প্রথম ধাপে লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলা পরিষদের নির্বাচন চলছে। কমলনগরে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন মো. বাবুল মিয়া (কাপ-পিরিচ), মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী (দোয়াত-কলম), মো. খালেদ সাইফুল্লাহ (মোটরসাইকেল), নুর নবী (ঘোড়া), আবদুর রহমান দিদার (হেলিকপ্টার) ও আহছান উল্যা হিরন (আনারস)।

ভাইস চেয়ারম্যান পদে আলাউদ্দিন সবুজ (তালা), মো. হারুনুর রশিদ (টিউবয়েল), সালাহউদ্দিন রাজু (চশমা) ও আবদুল্লা আল ইস্রাফিল (মাইক)

মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকসানা আক্তার রুক্সি (ফুটবল), সাজেদা আক্তার সুমি (কলস) ও সাহাদা আক্তার (সেলাই মেশিন)।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ