ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

লোহাগাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ২৭ এপ্রিল ২০২৪, ১৮:৫৮

চট্টগ্রামের লোহাগাড়ায় ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বটতলী মটর স্টেশনের ডা. মাহমুদুর রহমানের ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত পিপুল দে (২৭) চন্দনাইশ উপজেলার কাঞ্চন নগর এলাকার জগদিশ দে’র ছেলে বলে জানা যায়। পিপুল দে লোহাগাড়ায় ইউনাইটেড কনজুমান প্রোডাক্ট এ মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

এবিষয়ে স্থানীয়রা জানায়, ডা. মাহমুদুর রহমানের ভাড়াটিয়া বাসায় থাকতেন পিপুল দে। অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিলেন পিপুল দে। জুয়া খেলার বিষয়ে শুক্রবার রাতে পিপুল দের মামা বকাঝকা করে পিপুল দেকে। ওই দিন রাতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে পিপুল।

নিহতের মামা নিখিল দে জানান, কিছুদিন ধরে ভাগিনা পিপুল দে অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিল। গতকাল রাতে এসব কাজ থেকে বিরত থাকতে বকাঝকা করি। সকালে অনেকবার কল দিলে কল রিসিভ না হওয়ায় বাসায় গিয়ে দেখি রুম ভিতর থেকে বন্ধ এবং কোনো সাড়াশব্দ না থাকায় থানা পুলিশকে খবর দিই। পরে দরজা ভেঙে রুমে ঢুকে ঝুলন্ত অবস্থায় ভাগিনার মরদেহ দেখতে পাই।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলি নোমান ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ