ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
উপজেলা পরিষদ নির্বাচন

ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তোলায় সাংবাদিককে লাঞ্ছিত

প্রকাশনার সময়: ০৮ মে ২০২৪, ১৪:১৭ | আপডেট: ০৮ মে ২০২৪, ১৪:২১

মুন্সীগঞ্জের গজারিয়ায় ভোটকেন্দ্রে দায়িত্বরত পুলিশ সদস্যদের মারধরের ছবি তুলতে যাওয়ায় এক সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নিয়ে মারধর করেছে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকরা।

বুধবার (৮ মে) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের ১নং ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই সাংবাদিক দৈনিক মানবজমিনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি গুলজার হোসেন।

তিনি জানান, ভোটকেন্দ্রের পাশেই কয়েকটি দোকান খোলা ছিল। দোকানগুলোর সামনে বেশ কয়েকজন আনারস প্রতীকের সমর্থক দাঁড়িয়ে ছিলেন। এ সময় কেন্দ্রে দায়িত্বরত দুই জন পুলিশ তাদেরকে দোকানের সামনে থেকে সরে যেতে বলেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যদের মারধর শুরু করেন। সে ঘটনার ছবি তুলতে গেলে হামলাকারীরা আমার উপর চড়াও হয়। একপর্যায়ে হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। পরবর্তীতে বেশ কিছুক্ষণ পরে ছবি এবং ভিডিও ডিলিট করে পুলিশের মাধ্যমে মোবাইলটি তাকে ফিরিয়ে দেওয়া হয়।

হামলার বিষয়ে কনস্টেবল সোহেল রানা জানান, তারা অযথাই তার ওপর হামলা চালিয়েছে। তাদেরকে শুধু দোকানের সামনে থেকে সরে যেতে বলেছিলেন তিনি। তবে তারা কার সমর্থক তা বলতে পারেননি তিনি।

এ বিষয়ে জানতে চাইলে হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আমিরুল ইসলাম সমর্থক মনিরুল হক মিঠু বলেন, ‘এক কেন্দ্রে সাংবাদিকদের এত কি কাজ? সাংবাদিকরা পক্ষপাতমূলক আচরণ করছে।’

সাংবাদিকদের সেন্টারে বেশিক্ষণ থাকার দরকার নেই দাবি করে তিনি সবাইকে চলে যেতেও বলেন তিনি।

বিষয়টি নিয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান জানান, বিষয়টি সম্পর্কে তিনি অবগত আছেন। এ বিষয়ে ব্যবস্থা নিতে নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গজারিয়ার উপজেলায় মোট ৬০টি কেন্দ্রে ১ লাখ ৪৭ হাজার ২৪৬জন ভোটার রয়েছেন।

নয়াশতাব্দী/এনএইচ/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ