ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০৬ মে ২০২৪, ১১:০৯

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গাছে ঝুলন্ত অবস্থায় জিসান আহম্মেদ নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার(৬ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের সালাম বরকত ও তাজউদ্দিন হলগামী সড়কের পার্শ্ববর্তী একটি গাছে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পথচারীরা। পরে খবর পেয়ে সাভারের আশুলিয়া থানার পুলিশ এসে সকাল ৭টায় মরদেহটি উদ্ধার করে।

মৃত জিসান আহম্মেদ বিশ্ববিদ্যালয়ের আলবেরুনি হলের কর্মচারী মো. নজরুল ইসলামের মেজো ছেলে ও কলাবাগান এলাকার বাসিন্দা। তার পৈত্রিক নিবাস শেরপুর জেলার সদর থানায়।

পারিবারিক সূত্রে জানা যায়, স্থানীয় একটি কলেজে উচ্চমাধ্যমিক পর্যন্ত পড়াশুনা শেষে তিনি একটি গরুর খামার দেখাশুনা করতেন। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

জিসানের বড় ভাই ওলিউল্লাহ জানান, গতকাল সন্ধ্যায় ঝড়ের আগে সে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে ঝড় থামলে বাড়িতে ফিরলে মা তাকে এতক্ষণ কোথায় ছিল এটা জিজ্ঞেস করে? গরুকে পানি খাওয়ানো হয়নি তাই বকাঝকা করে। পরে সে আবার রাগ করে বাড়ি থেকে বের হয়ে চলে যায়।

এবিষয়ে আশুলিয়া থানার এসআই আসলাম জানান, আমরা জানতে পেরে সকাল ৭টায় এসে মরদেহ উদ্ধার করেছি। পরিবারের কোন অভিযোগ না থাকায় তারা মরদেহের ময়নাতদন্ত করতে রাজি হয়নি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ