ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ফের রণবীর-দীপিকার বিচ্ছেদের গুঞ্জন!

প্রকাশনার সময়: ০৮ মে ২০২৪, ১৫:০৬

কিছু দিন আগে গুঞ্জন ওঠে, আলাদা হয়ে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। যদিও পরে বড় সুখবর সামনে আসে, তারা বাবা-মা হতে চলেছেন।

এবার সামাজিকমাধ্যমে ঘটা একটি ঘটনায় আবার শুরু হয় তাদের বিচ্ছেদের গুঞ্জন। এর পেছনে রয়েছে রণবীরের এক কাণ্ড। বিয়ের সব ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন অভিনেতা। এটা দেখেই নেটিজেনরা বলাবলি করছে, দীপিকার সঙ্গে হয়তো তার দূরত্ব বেড়েছে।

তবে বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, ব্যাপারটা মোটেও এরকম নয়। রণবীর মূলত তার ইনস্টাগ্রামে ২০২৩ সালের আগের সব ছবি আর্কাইভ করে দিয়েছেন। এর মধ্যে বিয়ের ছবিও রয়েছে। দীপিকার সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৮ সালে। সে কারণেই ছবিগুলো আর দেখা যাচ্ছে না তার অ্যাকাউন্টে।

এর আগে ভিকি-ক্যাটরিনার বিয়ের সময় নিজেদের বিয়ের ছবি পুনরায় পোস্ট করেছিলেন দীপিকা। কিন্তু কী কারণে করেছিলেন কিংবা এখন তার স্বামী কী কারণেই বা বিয়ের ছবি মুছলেন এগুলোর খবর পাওয়া যায়নি। তবে সময়ের হাতে ছেড়ে দিয়েছেন একদল ভক্ত।

২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কেমোতে বিয়ে করেন তারা। সিন্ধি ও দক্ষিণী ভারতীয় দুই ধরনের আচার মেনেই বিয়ে হয় তাদের। সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। তাহলে কি রণবীর-দীপিকার সম্পর্কে ভাঙন? এই নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি রণবীর বা দীপিকা কেউই।

অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা ভেসে বেড়াচ্ছিল নেট দুনিয়ায়। এরপর ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর দেন রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাদের সন্তান।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ