ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

অফিস কক্ষ থেকে এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০৬ মে ২০২৪, ১৭:১৩

ঝিনাইদহের কোটচাঁদপুরে ওয়েভ ফাউন্ডেশনের অফিস কক্ষের দরজা ভেঙে সাইদুর রহমান (৪৫) নামে এক এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ মে) সকালে পৌরশহরের গাবতলা পাড়া সনি আবাসিকের পাশের ভবনে ওয়েভ ফাউন্ডেশনের অফিসের একটি কক্ষের দরজা ভেঙে ওই কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

মৃত সাইদুর রহমান রাজবাড়ি জেলার পাংশা হাবাশপুর গ্রামের মৃত ওমর আলী মন্ডলের ছেলে। তিনি ওয়েভ ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক হিসেবে কোটচাঁদপুর অফিসে কর্মরত ছিলেন।

অফিসের এক এনজিও কর্মী জানান, রোববার রাত ৮টার দিকে সাইদুর রহমান অফিসে তার বেডরুমে প্রবেশ করেন। সোমবার সকালে অনেক ডাকাডাকি করেও তিনি রুমের দরজা খুলছেন না। পরে এক সহকর্মীকে নিয়ে ভবনের পাশ থেকে উঠে জানালা দিয়ে বেডরুমে তার মরদেহ পড়ে থাকতে দেখি।

ঘটনাটি পার্শ্ববর্তী সৃজনী ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক স্বপন কুমারকে জানালে, তিনি ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে রুমের দরজা ভেঙে এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার করেন।

মৃতের শ্যালক সামিউল ফেরদৌস জানান, তার বোন জামাইয়ের হার্ট ও অ্যাজমার সমস্যা ছিল। এর আগে, তিনি স্ট্রোকও করেছেন। মনে হয় তিনি ঘুমের মধ্যেই স্ট্রোক করে মারা গেছেন। পরে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ