ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা, আশঙ্কাজনক স্বামী

প্রকাশনার সময়: ১৫ এপ্রিল ২০২৪, ১৪:৫৭

লক্ষ্মীপুরের ভবানীগঞ্জের মেঘনা বাজার এলাকায় দুর্বৃত্তদের এলোপাতাড়ি দায়ের কোপে জোৎসনা বেগম (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় কুপিয়ে আহত করা হয় তার স্বামী আলাউদ্দিনকেও (৩৬)।

রোববার (১৪ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের মেঘনা বাজার এলাকার নুরুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত আলাউদ্দিন ওই এলাকার মৃত শাহে আলমের ছেলে। তিনি পেশায় একজন সাউন্ড সিস্টেম ব্যবসায়ী।

অভিযুক্তরা হলেন- ওই এলাকার পার্শ্ববর্তী বকুলের বাপের বাড়ির আবদুর রবের ছেলে সিরাজ, পারভেজ ও নিজাম। তারা সম্পর্কে আলাউদ্দিনের খালাতো ভাই।

আহত আলাউদ্দিনের মামা নুরুল হক ও স্বজনরা জানান, রমজানে আলাউদ্দিনের ঘরের পাশে একটি পুকুরে ড্রেজিংয়ের মাধ্যমে মাটি উত্তোলন করে নিয়ে যান অভিযুক্ত সিরাজ। এরপর ওই পুকুরে আবারও পানি নিষ্কাশনের জন্য সেচ পাম্প বসান তিনি। এতে বাড়ি-ঘর পুকুরে ভেঙে পড়ার আশঙ্কায় তাদের বাধা দিলে আলাউদ্দিনের সঙ্গে সিরাজের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এতে ক্ষিপ্ত হন সিরাজ। এরই মধ্যে ঈদ উপলক্ষে ঢাকা থেকে বাড়িতে আসেন সিরাজের ভাই পারভেজ ও নিজাম। ওই বিরোধের জেরেই রোববার রাতে আলাউদ্দিনের ঘরে হামলা চালিয়ে তাকে ও তার স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেন তারা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক জোৎসনা বেগমকে মৃত ঘোষণা করেন। এ সময় আলাউদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. একে আজাদ জানান, হাসপাতালে আনার আগেই জোৎসনা বেগমের মৃত্যু হয়। তবে স্বামী আলাউদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে জখম ও আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ