ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

সেপটিক ট্যাংকে নেমে লাশ হলেন সুইপার ও বাড়িওয়ালা

প্রকাশনার সময়: ১৫ এপ্রিল ২০২৪, ১২:৪২

লক্ষ্মীপুরের রায়পুরে বসতঘরের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে হযরত আলী ওরফে খোকন নামে এক সুইপারের মৃত্যু হয়। এ সময় তাকে বাঁচতে গিয়ে সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে প্রাণ হারান বাড়িওয়ালা রিয়াদ পাটোয়ারীও।

রোববার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পশ্চিম রাখালিয়া গ্রামের নুরুল হক পাটোয়ারীর বাড়িতে এ ঘটনা ঘটে। এতে এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

নিহত রিয়াদ পাটোয়ারী (৩২) সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের নুরুল হক পাটোয়ারী বাড়ির নুর আলমের ছেলে। তিনি পেশায় একজন ওয়ার্কশপ ব্যবসায়ী এবং দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

অপরদিকে সুইপার খোকন (৩৮) কুমিল্লা জেলার লাকসাম পৌরশহরের মিস্ত্রি এলাকার রুস্তম আলী মোল্লার ছেলে। তিনি বেশ কয়েক বছর ধরে পরিবার নিয়ে রায়পুরের বামনী ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

স্থানীয়রা জানান, রাখালিয়া এলাকায় নুরুল হক পাটোয়ারী বাড়ির পাটোয়ারী ভিলার একটি সেপটিক ট্যাংক পরিষ্কার করতে সুইপার খোকনকে ঠিক করেন রিয়াদ। রাত সাড়ে ৮টার দিকে ওই বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন খোকন। পরিষ্কার করা অবস্থায় সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত (মিথেন) গ্যাসের প্রভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। এ সময় বাড়ির মালিক রিয়াদ তাকে বাঁচাতে মই দিয়ে ওই ট্যাংকে নামেন। এক পর্যায়ে মই ভেঙে রিয়াদও ট্যাংকের ভেতরে পড়ে যান। এ সময় বিষাক্ত গ্যাসে দুজনেরই মৃত্যু হয়।

খবর পেয়ে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংক থেকে দুজনের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে সেপটিক ট্যাংক থেকে দুজনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ