ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে হামদর্দের শরবত বিতরণ

প্রকাশনার সময়: ২২ এপ্রিল ২০২৪, ২০:৩৯

তীব্র তাপদাহে অতিষ্ঠ হয়ে উঠেছে লক্ষ্মীপুরের মানুষ। সবচেয়ে বিপাকে পড়েছেন শ্রমজীবীরা। জীবন জীবিকার তাগিদে তীব্র তাবদাহে বাহিরে আসতে হচ্ছে খেটে খাওয়া মানুষের। এসব মানুষদের একটু স্বস্তি দিতে ও ক্লান্তি নিবারনের জন্য রুহ আফজা শরবত বিতরণ করেছে হামদর্দ।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে হামদর্দ লক্ষ্মীপুরে কার্যালয় প্রাঙ্গনে এ উদ্যোগ নেন তারা। এতে পথচারী, রিকশা চালকসহ শ্রমজীবী ৫ শতাধিক মানুষকে রুহ আফজা শরবত খাওয়ান হামদর্দের কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন হামদর্দ নোয়াখালী অঞ্চলের সিনিয়র জোনাল ম্যানেজার মো. নুর আলম, লক্ষ্মীপুর জোনাল ম্যানেজার মো. এমরান হোসেন, লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক মো. শাহজাহান।

স্থানীয়রা বলেন, লক্ষ্মীপুরে গত কয়েকদিন ধরে ব্যাপক গরম পড়ছে। পথচারীদের মাঝে শরবত বিতরণ হামদর্দের একটি মহতি উদ্যোগ। এ ধারা অব্যাহত থাকুক এ কামনা করি।

হামদর্দ নোয়াখালী অঞ্চলের সিনিয়র জোনাল ম্যানেজার মো. নুর আলম জানান, হামদর্দের এমডি আলহাজ হাকীম মো. ইউসুফ হারুন ভূঁইয়া ও অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন এর নির্দেশনায় সারা দেশে পথচারী ও সাধারণ মানুষের মাঝে রুহ আফজা শরবত বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এরই ধারাবাহিকতায় লক্ষ্মীপুরেও শরবত বিতরণ কার্যক্রম হয়। প্রায় ৫'শতাধিক মানুষের মাঝে শরবত বিতরণ করা হয়। আগামী দিনেও আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ