ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

লালপুরে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ৭

প্রকাশনার সময়: ২৭ এপ্রিল ২০২৪, ১৬:১৪

নাটোরের লালপুরে পাইকপাড়া থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে এক যুবককে অপহরণের ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) পুলিশের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চট্টগ্রাম বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর গ্রামের বেলাল (৩৬), দেলোয়ার হোসেন টিটু (৩৫), ইপিজেড থানার দক্ষিণ হালিশহর গ্রামের আরিফ (২৬), পতেঙ্গা খেজুরতলার নুর হোসেন তুষার (২৪), নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মুটুবী গ্রামের নুর আলম (৩৯), বরগুনা পাথরঘাটা থানার খাড়াকান্দা হাসপাতাল রোডের রিপন (৩০) এবং রাজবাড়ীর পাংশা থানার যশাই গ্রামের সুজন আহম্মেদ (৩১)।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে পাবনার ঈশ্বরদী থেকে রাজশাহীর পুঠিয়া যাওয়ার পথে লালপুর-বাঘা আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া এলাকা থেকে প্রাইভেটকার থামিয়ে ভুক্তভোগী শিমুলকে সাদা রংয়ের হাইস-মাইক্রোবাসে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। পরে প্রাইভেটকারের চালক মাইনুল ইসলাম মঈন লালপুর থানা পুলিশকে জানালে শুক্রবার রাত ২টার দিকে পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় চেকপোস্ট পরিচালনা করে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এঘটনায় ৭ অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহরণ কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, বড়াইগ্রাম থেকে অপহরণের ঘটনায় জড়িত ৭ জনকে গ্রেপ্তার করে তাদের নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। এঘটনায় লালপুর থানায় নিয়মিত মামলা রুজু করে করা হয়েছে।

নয়া শতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ