ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

অটোরিকশায় তুলে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দুই

প্রকাশনার সময়: ০৭ মে ২০২৪, ১৯:৫৬

চট্টগ্রাম মহানগরীতে পোশাক কর্মীকে সিএনজি অটোরিকশায় তুলে ধর্ষণের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৬ মে) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লার শহরের মিস্ত্রিপাড়া এলাকার মো. সাগর (১৯) ও ভোলার বন্দরটিলা এলাকার মো. আক্তার (৩০)। গ্রেপ্তার সাগর পেশায় অটোরিকশা গ্যারেজের মেকানিক এবং আক্তার অটোরিকশার চালক।

পুলিশ জানিয়েছে, গত সোমবার রাতে ভোলা পালিয়ে যাবার সময় ধর্ষণে জড়িত একজনকে নগরীর হালিশহর বড়পোল এলাকায় বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তার করা হয়। এর আগের রাতে জড়িত আরেক জনকে নগরীর মিস্ত্রিপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারি জানান, গত ৩ মে সন্ধ্যায় এক পোশাক কর্মী কারখানা থেকে বের হওয়ার পর তাকে বেড়াতে নেওয়ার কথা বলে সাগর তাকে সিএনজি অটোরিকশায় তুলে নেয়। ওই অটোরিকশা চালাচ্ছিল আক্তার।

ওসি ফজলুল কাদের জানান, তরুণীর অভিযোগ অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর ইপিজেড থানার আকমল আলী পকেটগেট এলাকায় অটোরিকশার ভেতরে সাগর ও আক্তার তাকে ধর্ষণ করে। পরে রাত সাড়ে ১১টার দিকে ওই অটোরিকশায় করে ভুক্তভোগীকে মিস্ত্রিপাড়ার বাসায় নামিয়ে দেয়। পরে ভুক্তভোগী থানায় এ বিষয়ে অভিযোগ করেন। এরপর আমরা দুই জনের অবস্থান শনাক্ত করে গ্রেপ্তার অভিযান শুরু করি; আমরা তাদের গ্রেপ্তার করি। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ