ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

মাগুরায় নারী অপহরণ চক্রের দুই সদস্য গ্রেপ্তার

প্রকাশনার সময়: ০৫ মে ২০২৪, ১৬:৪৬

মাগুরায় তথ্য প্রযুক্তির মাধ্যমে নারী অপহরণ চক্রের দুই সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৫ মে) দুপুরে ঢাকা যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ১৭ এপ্রিল ১৬ বছর বয়সী একটি মেয়ে মোবাইল মেরামতের কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। এ ঘটনায় পরিবারের সদস্যরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল আসামিদের অবস্থান শনাক্ত করেন। পরে মাগুরা থানা পুলিশ ঢাকা ডেমরা এবং যাত্রাবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা যাত্রাবাড়ী দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় ১২৯/২ নাম্বার বাড়ির ৫তম তলা থেকে ওই মেয়েকে উদ্ধার করে। আসামি গোপালগঞ্জের জোনারংক গ্রামে আব্দুর রাজ্জাক শেখের মেয়ে ডালিয়া ইসলাম শান্তাকে (২০) গ্রেপ্তার করে পুলিশ

মামলার বিবরণে আরও জানা যায়, বেশকিছু দিন আগে মোবাইলে ফেজবুকের মাধ্যেমে পরিচয় মাগুরার একটি মেয়ের। আসামি ডালিয়া ইসলাম শান্তা মাদকাসক্ত ও সমকামিতার উদ্দেশ্যে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে গত ১৭ এপ্রিল বাসযোগে ঢাকায় নিয়ে যান। সেখানে রেখা খাতুন (৩৬) নামে একজনের ভাড়া বাসায় রাখেন।

মাগুরা জেলা পুলিশ সুপার মোশিউদৌল্লা রেজা বলেন, মাগুরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল মাগুরা সদর থানার যৌথ অভিযানে ঢাকা যাত্রাবাড়ী থেকে তাদের গ্রেপ্ততার করা হয়। এ ব্যাপারে ওই দুই নারীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ