ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মার্কেটের সেপটিক ট্যাংকে মিলল মাদরাসাছাত্রের মরদেহ

প্রকাশনার সময়: ১১ এপ্রিল ২০২৪, ১৫:৪১
হত্যাকাণ্ডের শিকার ১২ বছরের মাদরসাছাত্র মারুফ হাসান। ছবি- রেজাউল করিম ঝন্টু

সিরাজগঞ্জের তাড়াশে অপহরণের সাতদিন পর মারুফ হাসান (১২) নামে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ এ‌প্রিল) সকালে স্থানীয় তালুকদার মার্কেটের একটি সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করে আইন-শৃঙ্খলা বাহিনী।

এর আগে, গত ৫ এপ্রিল নিজ গ্রাম ঝুরঝুরি থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কিশোর মারুফ হাসান পার্শ্ববর্তী সলঙ্গা থানার একটি মাদরাসায় ৫ম শ্রেণিতে অধ্যয়ন করতো। ঈদের ছুটি উপলক্ষে সে তার নিজ বাড়ি তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামে আসে। গত ৫ এপ্রিল বিকেল ৩টার দিকে পার্শ্ববর্তী বাজার থেকে নিখোঁজ হয় সে। ওই দিনই মারুফের বাবা মো. মোশারফ হোসেন তাড়াশ থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর থেকেই পু্লিশ, র‍্যাবসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা প্রযুক্তির সহায়তায় উদ্ধার তৎপরতা চালায়। এক পর্যায়ে র‍্যাব-১২ জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করে।

ঘটনাস্থলে থাকা তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ প‌রিদর্শক মো. নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। পুলিশ, র‍্যাব, গোয়েন্দা সংস্থার (সিআইডি) ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তবে কতজন এই ঘটনার সঙ্গে জড়িত, তা নিশ্চত করেনি আইন শৃঙ্খলা বাহিনী। ঘটনাস্থলে থাকা র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, অভিযুক্তদের আটক করা হয়েছে। এ ঘটনার সঙ্গে কে কে সম্পৃক্ত, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তদন্ত শেষ না হওয়ায় বিস্তারিত কিছু জানানো সম্ভব হচ্ছে না।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ