ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

১৫ হাজার তরমুজসহ মেঘনায় ট্রলারডুবি, নিখোঁজ ১

প্রকাশনার সময়: ২৫ মার্চ ২০২৪, ১৪:১৮

ভোলার ইলিশা থেকে তরমুজ বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি ট্রলার ঝড়ের কবলে পড়ে চাঁদপুর সংলগ্ন মেঘনা নদীতে ডুবে গেছে। রোববার (২৪ মার্চ) সন্ধ্যায় চাঁদপুরের মেঘনা নদীর হাইমচর নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রলারে থাকা ৬ ব্যবসায়ী জীবিত উদ্ধার হলেও এখনো আমজাদ হোসেন নামের এক ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। নিখোঁজ আমজাদ হোসেনের পরিবার নয়া শতাব্দীকে এ তথ্য নিশ্চিত করেন।

আমজাদ হোসেন ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা এলাকার রসুলপুর ২নং ওয়ার্ডের মো. মফিজ মাঝির ছেলে। তিনি পেশায় একজন গার্মেন্টস ও তরমুজ ব্যবসায়ী।

নিখোঁজ আমজাদের পরিবার জানায়, রোববার বিকেলে ভোলার ইলিশা লঞ্চঘাট এলাকা থেকে প্রায় ১৫ হাজার তরমুজ নিয়ে একটি ট্রলার ঢাকায় যাচ্ছিল। ট্রলারটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাঁদপুরের মেঘনা নদীর হাইমচর নামক স্থানে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। ট্রলারে থাকা ৬ ব্যবসায়ী জেলে ট্রলারের মাধ্যমে জীবিত উদ্ধার হলেও আমজাদের খোঁজ মেলেনি।

চাঁদপুর হাইমচর নীল কমল নৌ-থানার ইন্সপেক্টর মো. জাহাঙ্গীর আলম নয়া শতাব্দীকে জানান, হাইমচর সংলগ্ন মেঘনা নদীতে ভোলা থেকে ঢাকাগামী তরমুজ বোঝাই একটি ট্রলারডুবির ঘটনা নৌ-পুলিশ জানতে পেরেছে। তবে ঝড়ের কারণে মেঘনা নদী খুবই উত্তাল। সেজন্য নৌ-পুলিশ রাত সাড়ে ১০টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ