ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

থাপ্পরে শিশুর গাল ফাটিয়ে বাবাসহ ছাত্রলীগ নেতা শ্রীঘরে

প্রকাশনার সময়: ২৩ মার্চ ২০২৪, ১৪:২১

সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে শিশুসহ চারজনকে মারধরের মামলায় মো. বিজয় ইসলাম সাগর (২৫) নামে এক ছাত্রলীগ নেতা ও তার বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় উপজেলার উত্তর গাজীরচট ভূঁইয়া বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- গাজীরচট এলাকার বাসিন্দা মো. সিরাজুল ইসলাম খান (৪৫) ও তার ছেলে মো. বিজয় ইসলাম সাগর (২৫)। সাগর আশুলিয়া থানার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির।

এর আগে, বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টার দিকে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় ওই মারধরের ঘটনা ঘটে।

মারধরের শিকার ভুক্তভোগীরা হলেন- একই এলাকার বাসিন্দা মো. রাজিব মোল্লা (৩৪), তার স্ত্রী তারিন আক্তার নুপুর (২৫), তিন বছরের শিশু সন্তান রায়হান রহমান এবং তার শাশুড়ি তারানা বেগম (৫০)।

এ ঘটনায় ভুক্তভোগীদের পক্ষে তারিন আক্তার নূপুর বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করে শুক্রবার দুপুরে আশুলিয়া থানায়ে একটি মামলা দায়ের করেন।

এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ও অভিযুক্তরা পরস্পর আত্মীয় হলেও উভয় পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভুক্তভোগীর শিশু সন্তান রায়হান অভিযুক্তদের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তাকে মারধর করেন ছাত্রলীগ নেতা বিজয় ইসলাম সাগর। এতে শিশুটির গাল ফেটে রক্ত বের হয়। এসময় শিশুটির চিৎকারে তার বৃদ্ধ নানি তারানা বেগম এগিয়ে এসে প্রতিবাদ করলে তাকেও মারধর করা হয়। ছেলে ও মায়ের ডাক-চিৎকারে তারিন আক্তার ও তার স্বামী রাজিব মোল্লা এগিয়ে গেলে তাদের ওপরও চড়াও হন অভিযুক্তরা।

এ সময় লাঠি ও রড দিয়ে তাদের পেটায় অভিযুক্তরা। এতে তারানার স্বামীর পিঠে, দুপায়ের হাঁটুর নিচে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। এছাড়া দুই লাখ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে। বাধা দিতে গেলে তারানাকে মারধর ও শ্লীলতাহানি করেন অভিযুক্তরা। মারধরের পর হত্যার হুমকিও দেন তারা। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা হাসপাতালে ভর্তি করে দেয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারধরের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। সেই মামলায় বিজয় ইসলাম সাগর ও তার বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ