ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

সিএনজিচালকদের উপর হামলা ও মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ

প্রকাশনার সময়: ০৪ মে ২০২৪, ১৫:৫৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীবাহী পরিবহন বিআরটিসি কাউন্টারের লোকজন কর্তৃক সিএনজিচালকদের উপর হামলা ও মারধরের প্রতিবাদে কাঞ্চন-কুড়িল বিশ্বরোড অবরোধ করে বিক্ষোভ করেছেন ৩ শতাধিক সিএনজিচালক। এসময় তারা সড়কে চলাচলরত বিআরটিসি বাস চলাচল বন্ধ করে দেন। এতে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা।

শনিবার (৪ মে) বেলা ১১টার দিকে কাঞ্চন-কুড়িল বিশ্বরোডের ব্রাক্ষণখালী এলাকায় এ বিক্ষোভ কর্মসূচি পালন করেন সিএনজি চালকরা।

বিক্ষোভকারীরা জানান, গত কয়েকদিন ধরে কাঞ্চন-কুড়িল বিশ্বরোডের কাঞ্চন, ব্রাক্ষণখালী, কুড়িল বিশ্বরোড থেকে সিএনজি অটোরিকশা চালকরা যাত্রী নিয়ে আসা যাওয়া করতে গেলে কুড়িল বিশ্বরোড এলাকায় বিআরটিসি কাউন্টারের লোকজন সিএনজিচালকদের মারধর করেন। এতে দেলোয়ার, সেলিম, রমজান, রজব আলী, রবিনসহ আরও কয়েকজন চালক হামলা ও মারধরের শিকার হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত রমজান হাসপাতালে চিকিৎসাধীন। এসময় কয়েকটি সিএনজি ভাঙচুরের ঘটনাও ঘটেছে।

এদিকে হামলা ও মারধরের ঘটনার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে শনিবার বেলা ১১টার দিকে সড়কের ব্রাক্ষণখালী এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় তারা সড়কে চলাচলরত বিআরটিসি বাস চলাচল বন্ধ করে দেন।

খবর পেয়ে সাড়ে ১২টার দিকে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সাহা ও স্থানীয় চেয়ারম্যান ছালাউদ্দির ভূইয়া ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা সড়ক থেকে সরে যায়।

ওসি দিপক চন্দ্র সাহা আরও বলেন, খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যানের সহায়তায় ঘটনাস্থলে এসে পরিস্থতি স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল স্থানীয় গ্রিন ইউনিভার্সিটির শিক্ষাথীদের উপর বিআরটিসির কাউন্টারের লোকজনের হামলা ও মারধরের ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেছিল ভার্সিটির শিক্ষার্থীরা।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ