ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

আশুলিয়ায় ট্রাকচাপায় এক পথচারী নিহত, আহত ২

প্রকাশনার সময়: ০৪ জানুয়ারি ২০২৪, ১৫:৩৯

আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কে ট্রাকের ধাক্কায় রিপন শেখ নামে (২৫) এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। এ ঘটনায় প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে উত্তেজিত জনতা। এতে সড়কের উভয় দিকে প্রায় ৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে মহাসড়কের আশুলিয়া পলাশবাড়ি এলাকায় স্কাইলাইন গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রিপন শেখ জামালপুর মাদারগঞ্জের জলিল শেখের ছেলে। তিনি আশুলিয়ার একটি গোডাউনে শ্রমিক হিসেবে কাজ করত। আহত ২ জন স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রিপন শেখ রিকশায় ওঠার জন্য অপেক্ষা করছিলেন। এসময় বাইপাইলমুখী একটি ট্রাক এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এছাড়া দুজন আহত হয়। উত্তেজিত জনতা ট্রাক ও ট্রাকের চালককে আটক করে। পরে পুলিশ এসে ট্রাক জব্দ করে ও ট্রাকচালককে আটক করে।

সাভার হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ আবুল হাসান বলেন, উত্তেজিত জনতা ট্রাক ও চালককে আটক করে। তাদের হাত থেকে ট্রাকচালককে উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। তারও চিকিৎসার প্রয়োজন। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সড়কে যান চলাচল এখন স্বাভাবিক রয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ