ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

আমেরিকান জাল ডলারসহ গ্রেপ্তার ৩

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ১৪:১৫

সাভারের আশুলিয়ায় খোরশেদ আলম নামে এক চাল ব্যবসায়ীর কাছে ডলার বিক্রির সময় আমেরিকান জাল ডলারসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ মার্চ) দুপুরে গ্রেপ্তারদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার রাতে আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মোহাম্মদ আলী (৫৫), মজিবর রহমান (৩৫) ও সানোয়ার হোসেন (৪০)।

তাদের সবার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায়। আশুলিয়ার কলতাসূতি এলাকায় ভাড়া থাকতেন সবাই। তাদের কাছ থেকে ৫ ও ১০ ডলারের মোট ১১টি বান্ডেল জব্দ করা হয়।

চাল ব্যবসায়ী খোরশেদ আলম ঢাকার আশুলিয়ার শ্রীপুর এলাকার স্থানীয় বাসিন্দা। শ্রীপুরে সিকদার এন্টারপ্রাইজ নামে চালের দোকানের মালিক তিনি।

জানা যায়, দীর্ঘদিন ধরে চাল কেনার কারণে মোহাম্মদ আলীর সঙ্গে পরিচয় হয় চাল ব্যবসায়ী খোরশেদ আলমের। পরে তার কাছে কম দামে ডলার বিক্রির প্রস্তাব দেন মোহাম্মদ আলী। সন্দেহ হলে আগেই পুলিশকে জানিয়ে রাখে খোরশেদ আলম। পরে বিক্রির উদ্দেশ্যে ডলারগুলো দেখানোর জন্য নিয়ে আসলে জাল ডলার সহ হাতেনাতে আটক করা হয় চক্রের ৩ সদস্যকে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন চাল ব্যবসায়ী খোরশেদ আলম।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ মো. মাসুদ আল মামুন বলেন, জাল আমেরিকান ডলারসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। আর কেউ জড়িত আছে কিনা, এসব বিষয়ও তদন্ত করা হচ্ছে।

নয়াশতাব্দী/এনএইচ/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ