ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

এবার ফেসবুকে মুশফিকের পোস্ট

প্রকাশনার সময়: ২৬ এপ্রিল ২০২৪, ১৪:৩৩

ঢাকা প্রিমিয়ার লিগে মুশফিকুর রহিমের এক আউট নিয়ে তৈরি হলো বড় ধরনের বিতর্ক। যে বিতর্কের জেরে খেলা শেষে হাত মেলালেন না প্রাইম ব্যাংক এবং মোহামেডানের ক্রিকেটাররা।

বিতর্কের রেশ যেন কাটছেই না। এবার মুশফিক নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে পোস্ট দিলেন। বিতর্কিত ক্যাচের একটি ছবি পোস্ট করে লিখলেন, ‘মাশাআল্লাহ।’ সঙ্গে ব্যঙ্গ করে দিয়েছেন তিনটি স্যালুটের ইমোজি।

কী নিয়ে বির্তক?

বৃহস্পতিবার (২৫ বৃহস্পতিবার) প্রাইম ব্যাংক ব্যাটার মুশফিকুর রহিমের স্লগ সুইপ ডিপ মিডউইকেট বাউন্ডারির ওপর দাঁড়িয়ে মাটিতে শরীর ফেলে অসামান্য দক্ষতায় ধরে ফেলেন আবু হায়দার রনি। আম্পায়াররা মুশফিককে আউট ঘোষণা করেন।

প্রাইম ব্যাংকের ক্রিকেটারদের দাবি, আবু হায়দার রনি যখন বলটি মাটিতে শরীর ফেলে ধরে ফেলেন, তখন তার পেছনের পা সীমানার দড়ি স্পর্শ করেছে।

সত্যিই আবু হায়দার রনির পেছনের পা দড়ি স্পর্শ করেছে কিনা, তা নিশ্চিত করে বলাও কঠিন। কেননা, ঢাকার ক্লাব ক্রিকেট লিগ তথা বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট আসরে টিভিতে দেখানো হয় না।

এবারের প্রিমিয়ার লিগও টিভিতে সম্প্রচার হচ্ছে না। তাই টিভিতে রিপ্লে দেখে সিদ্ধান্ত যাচাইয়ের সুযোগ নেই। এক্ষেত্রে অনফিল্ড আম্পায়ারদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য করা ছাড়া কোন উপায়ও নেই।

তবে ক্যাচের ছোট ছোট ক্লিপ আর ছবি ছড়িয়ে পড়েছে ফেসবুকে। মুশফিকের হাতেও গেছে একটি ছবি। যে ছবি তিনি পোস্ট করেছেন ফেসবুকে। যেখানে দেখা যাচ্ছে, আবু হায়দার রনি ক্যাচ ধরার পর তার পা সীমানার দড়িতে সম্ভবত স্পর্শই করেছে।

ম্যাচে মোহামেডানের ৩১৭ রানের জবাবে ৭ বল বাকি থাকতে ২৮৪ রানে অলআউট হয় প্রাইম ব্যাংক। মুশফিক আউট হন ১০ রানে। ৩৩ রানের জয় পায় মোহামেডান।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ