রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাঁস দিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের আত্মহত্যা

প্রকাশনার সময়: ০৫ মে ২০২৪, ২১:৫৯

দশমিনা উপজেলায় নজি বাসভবনের বাথরুমে মো. আনোয়ার হোসেন (৪০) নামে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৫ মে) দুপুর ৩টায় উপজেলার সদর ইউনিয়নে বেগম আরেফাতুন্নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে ।

অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনোয়ার হোসেন উপজেলায় ২ নম্বর আলিপুর ইউনিয়নের মধুপুর গ্রামের আব্দরফ ডালির ছেলে।

পরিবার ও থানা সূত্রে জানা যায়, গত বছর বগুড়া ক্যান্টলমেন্ট থেকে এলপিআসে আসেন। অবসর সময় তিনি এলাকায় ডাবের ব্যবসা করেন। ব্যবসায় লোকসান হওয়ায় গত তিন মাস যাবত পাওনাদারদের কারণে ঢাকায় থাকেন। গত ২ মে ঢাকা থেকে বাড়িতে আসেন। রোববার দুপুরে সকলের অগোচরে নিজের পাকা ভবনের দক্ষিণ পাশের অব্যবহৃত বাথরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয়রা এসে ঘর ও বাথরুমের দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে দশমিনা থানা পুলিশ খবর দিলে তারা মরদেহ নামিয়ে প্রাথমিক সুরাতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠান।

তার স্ত্রী মোসা. সাহিমা জানান, চাকরি থেকে অবসরে আসার পর থেকে ডাবের ব্যবসা করতেন। ব্যবসায় লস হওয়ায় ঢাকায় চলে যান। তিন মাস ঢাকায় থাকেন। গত বৃহস্পতিবার ঢাকা থেকে আসেন। শনিবার রাতে সংগ্রাম অফিসের লোক এসে টাকার জন্য বিভিন্ন কথা শোনায়। সেই থেকে তিনি মানসিকভাবে ভেঙে পরেন। সকালে আমি শাক তুলতে যাই। এসে বাসায় না দেখে খোঁজ করি। পরে দেখি আমাদের পরিত্যক্ত বাসার সব রুম আটকানো লোকজন ডেকে দরজা ভেঙে দেখি মাথরুমে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, প্রাথমিক সুরাতহাল পর্যালোচনায় এটি আত্মহত্যা। একটি অপমৃত্যু মামলা রুজু হবে। অপমৃত্যু মামলা তদন্ত করবো। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ