ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

রমজান নিয়ে যে বার্তা দিলেন মিশা

প্রকাশনার সময়: ১২ মার্চ ২০২৪, ১৪:৩৪

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। যিনি তিন দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে অভিনয় করছেন। তার অভিনীত প্রতিটি চরিত্রে দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। চলচ্চিত্র বোদ্ধারা মনে করেন, ‘খল চরিত্রে মিশার ধারে কাছেও কেউ নেই।’ বড় পর্দায় মিশা খারাপ লোকের চরিত্রে থাকলেও ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত ধর্মপ্রাণ মানুষ।

মিশা সওদাগর ইসলামী বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকে চেষ্টা করেন। ধর্মীয় বিভিন্ন অনুষ্ঠানে তিনি বক্তব্য প্রদান করেন। তিনি মাঝে মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে নামাজ পড়ার জন্য স্ট্যাটাসও দেন। এসব কারণে ভক্তদের কাছে তার আলাদা একটি গ্রহণযোগ্যতাও রয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) রমজান মাসের প্রথম দিনে মিশা সওদাগর ফেসবুকে একটি ছবি দিয়ে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘পবিত্র রমজান মাস আমাদেরকে একত্র হতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদেরকে ভালোবাসতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদেরকে ধৈর্যশীল হতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদেরকে সিয়াম সাধনা শিখায়। রমজানুল কারিম মোবারক।

মিশা সওদাগার পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গে তার ভক্ত-অনুরাগীও মন্তেব্যের ঘরে রমজানের শুভাচ্ছো জানাচ্ছেন। অনেকে প্রশংসা করছেন তার এরকম পোস্ট দেওয়ার জন্য।

অভিনয়ের বাইরে মিশা সওদাগর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন নেতা। তিনি পরপর দুইবার এই সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের সভাপতি মিশা সওদাগর সভাপতি পদপ্রার্থী হয়েছেন।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ