ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

শাহরুখ সমকামী; নাকি প্রিয়াঙ্কার প্রেমিক? যা বললেন প্রযোজক

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১১ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৬

দুই দশকের বেশি সময় ধরে বলিউডের বাদশার খেতাব উপভোগ করছেন শাহরুখ খান। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার পথচলা শুরু বিয়ের পর। কিন্তু বলিপাড়ার চেয়ে এখন নিজের পরিবার নিয়ে বেশি ব্যস্ত সময় পার করেন শাহরুখ। পাশাপাশি বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পছন্দ করেন এই অভিনেতা। তবুও বিতর্ক যেন তার পিছু ছাড়েনা। কখনও গুঞ্জন ওঠে, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে কিং খানের। আবার কখনও প্রশ্ন ওঠে তার যৌন অভিরুচি নিয়ে; তার গায়ে লাগে সমকামী তকমা!

বলিউডের প্রথম সারির পরিচালক কারান জোহার থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে শাহরুখের সম্পর্ক ছিল- এমন গুঞ্জনও উঠেছে বলি পাড়ায়। কিন্তু শাহরুখকে নিয়ে এই ফিসফিসানি কতটা সত্যি- তা পরিস্কার করলেন শাহরুখের ‘জোশ’ ছবির প্রযোজক বিবেক। একইসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখের সম্পর্কটা কেমন, তা নিয়েও মুখ খোলেন এই প্রযোজক।

এদিকে শাহরুখ খান বিবাহিত, অপরদিকে প্রিয়াঙ্কা চোপড়া প্রেম করেন শাহিদ কাপুরের সঙ্গে। পর্দায় শাহরুখ-প্রিয়াঙ্কা জুটি যখন বিপুল জনপ্রিয়, তখন তাদের রসায়ন নিয়ে উচ্ছ্বসিত ছিল দর্শকমহল। শোনা যায়, সে সময়েই তলে তলে ব্যক্তিগত জীবনেও সম্পর্ক গড়ে উঠেছিল তাদের। প্রিয়াঙ্কার সঙ্গে তার ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়ে এসেছেন এই বলিউড বাদশা।

শাহরুখের দীর্ঘ দিনের বন্ধু প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, ‘‘এ সব পুরোটাই গুজব, শাহরুখ ‘ওয়ান ওম্যান ম্যান’। জীবনে গৌরী ছাড়া আর কাউকেই ভালবাসেনি।’’

এদিকে শাহরুখের যৌন অভিরুচি নিয়ে অর্থাৎ কারান জোহার, আবার কখনও বিবেকের সঙ্গে সমকামী সম্পর্কের কথা শোনা যায়। এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যে বলেছেন বিবেক। তার কথায়, ‘‘শাহরুখ আর আমি একই আবাসানে থাকতাম। সেই সময় আমি আমার পরিবার নিয়ে একটু ঝামেলায় ছিলাম। ওকে গৌরীর সঙ্গে সংসার পাততে হবে, ক্যারিয়ার শুরু করেছে, সেই নিয়ে উদ্বেগ থাকত। আমরা ভাল বন্ধু। কোন দিনও কোনও অন্য সম্পর্ক ছিল না আমাদের। আসলে সফল মানুষদের নিয়ে এমন নানা কিছু রটে।’

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ