ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

খুকৃবি শিক্ষক সমিতির সভাপতি মানিক, সম্পাদক আলম

প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৪, ২২:১২

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় (খুকৃবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সভাপতি ড. মো. আসাদুজ্জামান মানিক ও সাধারণ সম্পাদক পদে ড. মোহাম্মদ আশিকুল আলম পুনঃনির্বাচিত হয়েছেন।

বুধবার (২০ মার্চ) নির্বাচন হওয়ার কথা থাকলেও প্রতিদ্বন্দ্বী না থাকায় সোমবার (১৮ মার্চ) প্রধান নির্বাচন কমিশনার কিশোর কুমার টিকাদার ফলাফল ঘোষণা করেন। এতে মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত শিক্ষক সংগঠন নীল দল কর্তৃক মনোনীত প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করে।

নবনির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি বিদ্যুৎ মাতুব্বর, যুগ্ম-সম্পাদক দেবাশীষ পন্ডিত, যুগ্ম-সম্পাদক রাকিবুল হাসান মো. রাব্বি, কোষাধ্যক্ষ অঙ্কুর চৌধুরী, গবেষণা, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক হুমায়রা ইয়াসমিন, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক ড. জেসমিন আরা, মহিলা বিষয়ক সম্পাদক মীর রিফাত জাহান উষা, সমাজকল্যাণ সম্পাদক কাজী মৌসুমি আক্তার।

এ ছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন আফসানা ইয়াসমিন, প্রসেনজিৎ সরকার, রাসমিয়া সুলতানা, পূজা রায় এবং মোছা: সাবিনা আলিম।

ফলাফল ঘোষণার পরপরই নব-নির্বাচিত শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ ক্যাম্পাসে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

নব-নির্বাচিত কমিটির সভাপতি ড. মো. আসাদুজ্জামান মানিক বলেন, এই শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও একাডেমিক সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণে নিরলসভাবে কাজ করবে। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কার্যকর ভূমিকা রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সাধারণ সম্পাদক ড. মো. আশিকুল আলম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসাথে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার মানোন্নয়ন এবং বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস গঠনে অগ্রণী ভূমিকা রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ