ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

কিশোরগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশনার সময়: ২৯ এপ্রিল ২০২৪, ২১:১৬

কিশোরগঞ্জের হোসেনপুরে সবুজ মিয়া (৫০) হত্যা মামলার প্রধান আসামি আবদুল হাকিম (২১) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৯ এপ্রিল) হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আবদুল হাকিম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উত্তর গোবিন্দপুর গ্রামের মৃত সোলায়মানের ছেলে। এবং নিহত সবুজ মিয়া একই এলাকার মৃত আব্দুল মজিদের (মধুর বাপ) ছেলে।

এর আগে গত (১০ এপ্রিল) নিহতের স্ত্রী শান্তি আক্তার (৪৭) বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনানা ২/৩ জনের বিরুদ্ধে হোসেনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি নাহিদ হাসান সুমন জানান, শনিবার (২৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় হোসেনপুর থানা পুলিশ পরিদর্শক (নি) মো. টুটুল উদ্দিন, (এসআই) সুশান্ত চন্দ্র সরকার, (এসআই ) শরিফুল ইসলাম ও সঙ্গীয় অফিসারদের সহযোগিতায় অভিযান চালিয়ে হত্যা মামলার পলাতক প্রধান আসামি আবদুল হাকিমকে গাজীপু জেলার টঙ্গী থানাধীন টিএনটি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও ৪ জনসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

জানা গেছে, উপজেলার উত্তর গোবিন্দপুর বাগারিচর গ্রামের কৃষক সবুজ মিয়া ও হারেছ মিয়ার সাথে জমিজমা সংক্রান্ত ব্যাপারে তাদেরই চাচাতো ভাই হাকিম এবং চাচা গফুর মাস্টারের দীর্ঘদিনের বিরোধ ছিল । এ জমি নিয়ে মামলাও চলছে। গত (৯ এপ্রিল) মঙ্গলবার সকালে তাদের মধ্যে বিরোধপূর্ণ ফসলি জমি নিয়ে তর্কাতর্কি হয়। পরে বিকেল তিনটার দিকে হাকিম, গফুর মাস্টারসহ ৮-১০ জন দেশীয় অস্ত্র দিয়ে সবুজ মিয়া ও হারেছ মিয়ার ওপর হামলা চালায়। এতে সবুজ মিয়া ও হারেছ মিয়া গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন এবং তার ছোট ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করেন।

নয়া শতাব্দী/এনএইচ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ