ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

জবির নতুন সহকারী প্রক্টর সাদিদ জাহান

প্রকাশনার সময়: ২৯ এপ্রিল ২০২৪, ২০:০৮

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) প্রক্টরিয়াল বডিতে নতুন সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত হয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক এ.জি.এম. সাদিদ জাহান।

সোমবার (২৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংবিধির ১৫ (১) বিধি মোতাবেক এ.জি.এম. সাদিদ জাহানকে পরবর্তী দুই বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়েছে। তিনি বিধিমোতাবেক ভাতাদি ও অন্যান্য সুযোগ সুবিধা পাবেন। আদেশটি ৩০ এপ্রিল থেকে কার্যকর হবে।

এবিষয়ে সহকারী অধ্যাপক এ.জি.এম. সাদিদ জাহান বলেন, আমি শতভাগ আন্তরিকতা ও নিষ্ঠার সাথে আমার ওপর অর্পিত দায়িত্ব পালনের সর্বোচ্চ চেষ্টা করবো। আমার ওপর দায়িত্ব অপর্ণ করায় মাননীয় উপাচার্য সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।

প্রসঙ্গত, এর পূর্বে গত ৫ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডিতে নতুন পাঁচজন সহকারী প্রক্টর এবং ১৮ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন-কে প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়। এ ছাড়া ১৯ ফেব্রুয়ারি দুইজন এবং গত ২৮ মার্চ নতুন আরও একজন সহকারী প্রক্টর নিযুক্ত করা হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ