ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

দেশের ১৩ স্থানে একযোগে খুবি অ্যালামনাইয়ের ইফতার মাহফিল

প্রকাশনার সময়: ২০ মার্চ ২০২৪, ১৮:৪৬

খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (কুআ) পক্ষ থেকে দেশের বিভিন্ন স্থানে একযোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শুক্রবার (২২ মার্চ) দেশের প্রধান প্রধান শহরে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের সুষ্ঠু ব্যবস্থাপনার স্বার্থে ঢাকা ও খুলনায় রেজিস্ট্রেশন পদ্ধতি ব্যবহার করা হয়, যেখানে অংশগ্রহণে ইচ্ছুক অ্যালামনাইরা মঙ্গলবার (১৯ মার্চ) পর্যন্ত রেজিষ্ট্রেশনের সুযোগ পান।

আয়োজক সূত্রে জানা যায়, ঢাকার আগারগাঁওয়ের বন ভবন মিলনায়তনে, খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে, রাজশাহীর সাহেব বাজার কুমার পাড়ায় আমেনা ফানভিলে রেস্টুরেন্টে, চট্টগ্রামের খুলশী বিটিভি ক্যাফে, বরিশাল পুলিশ কমিশনারের কার্যালয়, ময়মনসিংহ সদরের জয়নুল আবেদিন পার্ক সংলগ্ন (নদীর পাড়) ফুডপার্ক, সাতক্ষীরা আল-বারাকা শপিং সেন্টার পিজ্জা মিলান রেস্টুরেন্ট, নড়াইল সুড়ঙ্গ রেস্তোরাঁ, ঝিনাইদহ ফুড সাফারি রেস্তোরাঁ, যশোর মাইকপট্টি হোটেল হাসান ইন্টারন্যাশনালে ইফতার মাহফিল আয়োজিত হবে। এ ছাড়াও কক্সবাজার, চুয়াডাঙ্গাসহ মোট ১৩ স্থানে একযোগে অনুষ্ঠিত আয়োজিত হবে।

ইফতার মাহফিলে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য হওয়ার জন্য থাকছে বুথের ব্যবস্থা, সেখানে নির্দিষ্ট ফি পরিশোধ ও ফর্ম পূরণের মাধ্যমে সংগঠনটির সদস্য হওয়ার সুযোগ থাকবে।

অনুষ্ঠানটির আয়োজক উপকমিটির সদস্য সচিব ও কুআর যুগ্ম সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম সৌরভ বলেন, অ্যালামনাইদের অভূতপূর্ব সাড়া আমাদের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে। আশা করছি ভ্রাতৃত্বপূর্ণ পরিবেশে আপনাদের সহযোগিতায় একটি সুন্দর ইফতার মাহফিল করতে সক্ষম হব।

খুলনার ইফতার আয়োজনে আহ্বায়ক হিসেবে আছেন অধ্যাপক ড. মো. নাজমুস সাদাত এবং সদস্য সচিব অধ্যাপক ড. আহসান হাবীব।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ