ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জিলকদ ১৪৪৫

থ্রি-হুইলার খাদে পড়ে চালকসহ প্রাণ গেল দুইজনের

প্রকাশনার সময়: ২৯ এপ্রিল ২০২৪, ১২:১০

মাদারীপুরে থ্রি-হুইলার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ দুজন নিহত হয়েছেন। সোমবার সকাল ৮টার দিকে সদর উপজেলার কাজীরটেক পুরাতন ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতরা হলেন— সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মধ্যকচর এলাকার আনোয়ার শিকদারের ছেলে আরিফ শিকদার (২৫) ও থ্রি-হুইলার চালক নড়াইলের সরাফাত মুন্সির ছেলে এনামুল মুন্সি (৩০)।

পুলিশ জানায়, সোমবার সকালে বাড়ি থেকে থ্রি-হুইলার নিয়ে বালু আনার জন্য বের হন আরিফ ও এনামুল। এ সময় কাজীরটেক পুরাতন ফেরিঘাট এলাকায় এলে থ্রি-হুইলারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উলটে যায়। এতে তারা দুজনই থ্রি-হুইলারের নিচে চাপা পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে আনেন। কিন্তু হাসপাতালে আনার আগেই তাদের দুজনেরই মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ দুটি উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সদর থানার ওসি এইচএম সালাউদ্দিন বলেন, ‘বালু টানার থ্রি-হুইলার নিয়ন্ত্রণ হারিয়ে দুজন মারা গেছেন। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। লাশ দুটি মর্গে রাখা আছে। যদি আইনগত ব্যবস্থা নিতে চায়, অভিযোগ নেওয়া হবে।’

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ