ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

উদ্ধার অভিযানেও সন্ধান মেলেনি শিশুর জোবাইদার 

প্রকাশনার সময়: ০৮ এপ্রিল ২০২৪, ২০:৩৮

নড়াইলের লোহাগড়ায় জুবাইদা (২) নামে এক শিশু নদীর পাড় থেকে নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় দিনব্যাপী উদ্ধার অভিযান চালিয়েও সন্ধান মেলেনি তার।

সোমবার (৮ এপ্রিল) সকালে উপজেলার জয়পুর ইউনিয়নের গৌফাডাঙ্গা গ্রামের নবগঙ্গা নদীর পাড় থেকে নিখোঁজ হয় শিশু জুবাইয়দা।

জোবাইদা উপজেলার জয়পুর ইউনিয়নের গৌফাডাঙ্গা গ্রামের মো. শরিফুল ইসলামের মেয়ে।

নিখোঁজ শিশুর বাবা মো. শফিকুল ইসলাম জানান, আমার মেয়ে ও আমি সকালে বাড়ির উঠানে খেলাধুলা করে আমি ওকে উঠানে রেখে কিছুক্ষণের জন্য বাজারে যাই। ওর মা ঘরের কাজে ব্যস্ত থাকায় মেয়ের দিকে খেয়াল রাখতে পারেনি। বাজার থেকে ফিরে এসে দেখি আমার মেয়ে জুবাইদা আর বাড়িতে নেই। বাড়ির পাশের নবগঙ্গা নদীর তীরে গিয়ে মেয়ের স্যান্ডেল দেখতে পাই। তারপর আমার কান্নার আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এসে প্রাথমিকভাবে নবগঙ্গা নদীতে উদ্ধার কাজ চালায়। তবে খোঁজ না পাওয়ায় স্থানীয় ফায়ার সার্ভিস লোহাগড়া স্টেশনে ফোন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে স্থানীয়দের সঙ্গে প্রাথমিক উদ্ধার কাজ চালায়। এক পর্যায়ে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালায়। তবে দিনব্যাপী নদীতে উদ্ধার অভিযান চালিয়েও তার সন্ধান মেলেনি।

এ বিষয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহাগুজ্জামান বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। পরে খবর পেয়ে খুলনা থেকে একটি ডুবুরি দল এসে দিনব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ ওই শিশু আদেও নদীতে ডুবে গেছে কিনা তার পরিবার সঠিক তথ্য দিতে পারছে না।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ