ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

লিটনকে নিয়ে মুখ খুললেন প্রধান নির্বাচক

প্রকাশনার সময়: ০৫ এপ্রিল ২০২৪, ১৫:৪১

শ্রীলঙ্কা সিরিজে যাচ্ছেতাই পারফরম্যান্সের পর টাইগারদের ভাবনায় এখন শুধুই টি-টোয়েন্টি বিশ্বকাপ। বৈশ্বিক এই টুর্নামেন্টের এখনও দুই মাস বাকি। তবে এখন থেকেই দল গোছানোর প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

প্রাথমিক সেই দলে আছেন সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে চরম ব্যর্থতার পরিচয় দেওয়া লিটন দাসও! যে কারণে বিষয়টি নিয়ে উঠেছে নানান প্রশ্ন।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে মিরপুরে গণমাধ্যমে কথা বলেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। এ সময় লিটন প্রসঙ্গে তিনি বলেন, এই মুহূর্তে লিটনের বিকল্প ক্রিকেটার বিসিবির হাতে নেই। তাই তাকে নিয়েই এগোতে হচ্ছে বাংলাদেশ দলকে।

তবে বারবার সুযোগ পেয়ে কাজে না লাগাতে পারায় লিটনের ওপর খানিকটা হতাশ লিপু। তিনি বলেন, আমরা লিটনকে আরও একটা সুযোগ দিয়েছিলাম চট্টগ্রামে। ক্রিকেটারদের নিজেদের রিয়ালাইজেশন আসা উচিত।

লিটন প্রসঙ্গে দিনকয়েক আগেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, লিটনের এখন বিশ্রাম দরকার। তাই লিটনকে বিশ্রাম দেওয়ার চেষ্টা করছে বোর্ড।

এ প্রসঙ্গে গাজী আশরাফ বলেন, প্রেসিডেন্ট (পাপন) কী বলছেন, সেটা তার ব্যাপার। আমাদের হাতে পর্যাপ্ত বিকল্প নেই। এবারের বিশ্বকাপে আর দল নিয়ে কোনো পরীক্ষা-নিরীক্ষা নয়।

অন্যদিকে বিশ্বকাপকে সামনে রেখে একটি ফিটনেস ক্যাম্প করবে বাংলাদেশ। জিম্বাবুয়ে সিরিজের আগেই হবে এই ক্যাম্প। তার আগেই এপ্রিলের ২০ থেকে ২২ তারিখের মধ্যে ছুটিতে থাকা সব কোচ নিজ নিজ দায়িত্বে ফিরবেন বলেই জানান প্রধান নির্বাচক।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ