ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৪ জিলকদ ১৪৪৫

জিম্বাবুয়ে সিরিজের ১৫ সদস্যের দল ঘোষণা

প্রকাশনার সময়: ২৮ এপ্রিল ২০২৪, ২১:৩৫

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের প্রথম তিন ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার (২৮ এপ্রিল) এক বিবৃতিতে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বিসিবি।

সিরিজে ফিরেছেন দীর্ঘ ১৮ মাস দলের বাইরে থাকা মোহাম্মদ সাইফউদ্দিন। এছাড়া ১৫ সদস্যের এই দলে ফিরেছেন আফিফ হোসেন, পারভেজ হোসেন ও তানভীর ইসলাম। আফিফ মূলত অফ ফর্মের কারণে বাদ পড়েছিলেন। তবে সম্প্রতি ডিপিএলে ভালো করায় তাকে দলে ফিরিয়েছে টিম ম্যানেজমেন্ট।

ডিপিএলে পারফর্ম করায় সুযোগ মিলেছে পারভেজ হোসেন ইমনেরও। এই তরুণ ওপেনার ডিপিএলে ধারবাহিক রান পেয়েছেন। পারভেজ দেশের হয়ে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি খেলেছেন ২০২২ সালের জিম্বাবুয়ে সফরে। আর টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো ডাক পেলেন ওপেনার তানজিদ হাসান।

শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন এনামুল হক, তাইজুল ইসলাম ও নাঈম হাসান। চোটের কারণে নেই সৌম্য সরকার ও আলিস আল ইসলাম।

বাংলাদেশ দল: নাজমুল হোসেন (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান, পারভেজ হোসেন, তানভীর ইসলাম, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ