ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

যেভাবে স্বপ্নপূরণ হলো মন্দিরার

প্রকাশনার সময়: ০৯ মার্চ ২০২৪, ০০:০০ | আপডেট: ০৯ মার্চ ২০২৪, ১১:৪৭

প্রত্যেক তারকারই কোনো না কোনো স্বপ্ন থাকে। ব্যতিক্রম নন ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা মন্দিরা চক্রবর্তী। এবার স্বপ্ন পূরণ হলো এ অভিনেত্রীর।

ক্যারিয়ারে এখন পর্যন্ত দুটি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। তবে দুটিই রয়েছে মুক্তির অপেক্ষায়। মন্দিরার প্রথম সিনেমা ‘কাজল রেখা’। এটি নির্মাণ করেছেন গিয়াস উদ্দিন সেলিম। চলতি বছরের ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি। এতে নাম ভূমিকায় দেখা যাবে মন্দিরাকে।

আর এ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়েই স্বপ্ন পূরণ হয়েছে তার। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে সিনেমাটির নানা বিষয় নিয়ে কথা বলেছেন মন্দিরা। এ সময় অভিনেত্রী জানান, ‘কাজল রেখা’ সিনেমায় অভিনয় করে স্বপ্ন পূরণ হয়েছে তার।

মন্দিরা বলেন, গিয়াস উদ্দিন সেলিমের মতো আমার কাছে ‘কাজল রেখা’ সিনেমাটি ড্রিম প্রজেক্ট। কাজল রেখা দিয়ে দর্শকদের মন জয় করতে চাই। যেন এভাবেই একটার পর একটা ভালো সিনেমায় অভিনয় করতে পারি। চরিত্রটি অবশ্যই কঠিন ছিল। তারপরও সব কিছুর জন্য কৃতজ্ঞ নির্মাতার কাছে। কারণ, আমাকে সবরকম সহযোগিতা করেছেন তিনি। আর সেই কারণে আমি কাজল রেখা হয়ে উঠতে পেরেছি। এমন একটি কাজ করার জন্য অপেক্ষায় ছিলাম। অবশেষে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। ঈদুল আজহায় দর্শকরা প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে পারবেন কাজল রেখা। এটা আমার জন্য খুশির খবর। তবে এর আগেও সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়েছে। কিন্তু এবার সব কিছু চূড়ান্ত হয়েছে। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছি আমি। প্রচণ্ড ভালো লাগার পাশাপাশি একটু টেনশনও হচ্ছে। তারপরও সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত আমি।

মন্দিরা আরও বলেন, আমার বিশ্বাস দর্শকরা হলে গিয়ে সিনেমাটি দেখবেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ