ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

এবার আস্থাশীল মনের মানুষের খোঁজে মাহি

প্রকাশনার সময়: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৩ | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৮

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি সম্প্রতি বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। এর কিছুদিন যেতে না যেতেই কি নতুন জীবনসঙ্গী খুঁজছেন মাহি? নেটিজেনদের এই গুঞ্জনের পালে এবার হাওয়া দিলেন নায়িকা নিজেই।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে নিজের ফেসবুক আইডিতে একটি ভিডিও পোস্ট করে এই ঘোষণা দেন তিনি।

এরপরই সোমবার (২৬ ফেব্রুয়ারি) ১১টা ৩২ মিনিটে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে আস্থা করা যায় এমন মানুষের প্রয়োজন জানিয়ে মনের অনুভূতি জানান।

স্ট্যাটাসে মাহি লিখেছেন, একটা আস্থার জায়গা হলেই চলবে। একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।

এদিকে বিচ্ছেদের কারণ হিসেবে মাহি তার প্রকাশ করা ভিডিওতে বলে ছিলেন, আমি আর রাকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্তে এসেছিলাম এবং আমরা খুব ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, আমরা আসলে দুজন দুজনের জন্য ‘না’। সে খুব ভালো একজন মানুষ। খুবই পরোপকারী একজন মানুষ। খুবই কেয়ারিং একজন মানুষ। এই পর্যন্ত যতগুলো দিন আমি কাটিয়েছি। সে আমার অনেক যত্ন নিয়েছে, আমারও অনেক টেক কেয়ার করেছে, আমার পুরো পরিবারের মানুষকে সম্মান করেছে। যে কোনো প্রয়োজনে সে পাশে দাঁড়িয়েছে। সবসময় সে আমাকে ছাতার মতো করে আগলে রেখেছিল।

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ