ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মধ্যরাতে ‘গোপন সম্পর্ক’ নিয়ে মাহির পোস্ট!

প্রকাশনার সময়: ১৬ এপ্রিল ২০২৪, ১৪:৩৮

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। অন্যদিকে, ঢালিউডের এই প্রজন্মের নায়ক জয় চৌধুরী। দুজনেই বিবাহিত। তবে সম্প্রতি স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে মাহির। এরপর সন্তান ফারিশকে নিয়েই থাকছেন তিনি।

এদিকে ভালোবেসে নায়িকা নীড়কে বিয়ে করেছেন জয়। তাদের সংসারেও রয়েছে একটি সন্তান। গুঞ্জন, নায়িকা মাহির সঙ্গে নাকি চলছে তার গোপন সম্পর্ক!

সম্প্রতি মাহিয়া মাহি জানিয়েছেন, এক নায়কের সঙ্গে তার খুব ভালো সম্পর্ক। সেই সম্পর্ক তিনি গোপনই রাখতে চান। কিন্তু ওই সম্পর্ক নিয়ে ভুল ব্যাখ্যা ছড়িয়ে পড়ায় মধ্যরাতে ক্ষোভ প্রকাশ করে ফেসবুক পোস্ট দেন মাহি। এরপরই নেটপাড়ায় চর্চায় রয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ঈদকে কেন্দ্র করে বিশেষ সাক্ষাৎকারের জন্য একটি টেলিভিশন চ্যানেলে হাজির হয়েছিলেন মাহি। তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক জয় চৌধুরী। আলাপচারিতার এক পর্যায় উপস্থাপক মাহি ও জয়ের সম্পর্ক প্রসঙ্গ ওঠে। এরপর মাহি এর স্পষ্ট উত্তর দেন।

মাহি বলেন, ২০১৯ সাল থেকে আমার সঙ্গে জয়ের ভালো সম্পর্ক। তবে সেটা কখনও মিডিয়ায় প্রকাশ করতে চাইনি। কারণ আমি মনে করি, যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।

ভালো বন্ধুত্বের সম্পর্ক গোপন রাখার কারণে এ বিষয়টি ইতিবাচকভাবে নিতে পারেননি নেটিজেন ও ভক্তরা। সংবাদমাধ্যমেও এ নিয়ে একাধিক খবর প্রকাশ হলে বিষয়টি নিয়ে ফেসবুক স্ট্যাটাস দেন অভিনেত্রী।

সোমবার (১৫ এপ্রিল) মধ্যরাতে তিনি ফেসবুকে লেখেন, আমি খুব অবাক নামিদামী পত্রিকারও আজব আজব হেডলাইন দেখে খুব বিরক্ত, রাগান্বিত। জাস্ট কিছু রিচ বাড়ানোর জন্য আপনাদের এমন টেকনিক আমাকে বিব্রত করছে। সবাই তো নিউজ পড়ে না জাস্ট হেডলাইন দেখেই জাজ করে ফেলে। এই অশান্তি আর ভাল্লাগে না। উফফ!

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ