ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

হুইপ নির্বাচিত হওয়া নিয়ে যা বললেন মাশরাফি

প্রকাশনার সময়: ২৫ জানুয়ারি ২০২৪, ১৫:২৮

দ্বাদশ জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হওয়ায় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারকে নড়াইলবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

বুধবার (২৪ জানুয়ারি) দায়িত্ব নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই রাত সাড়ে ৮টার দিকে নিজের ফেসবুক পেইজে এক স্ট্যাটাস দিয়ে ওই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ফেসবুক স্ট্যাটাসে মাশরাফি লিখেছেন,

‘জাতীয় সংসদের প্রতিনিধিত্ব করা একজন দেশপ্রেমিক নাগরিক হিসাবে সবারই স্বপ্ন। সেই স্বপ্ন পূরণে আস্থা রেখেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করে নড়াইল-২ আসনের সর্বস্তরের জনগণ ও নেতাকর্মীরা ভালোবেসে সম্মানের আসীনে পুনরায় অধিষ্ঠিত করেছেন। আপনাদের আশা ভরসার যথাযথ মূল্যায়ন করে স্বপ্ন পূরণে আমি সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ।

মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া, মহান জাতীয় সংসদের হুইপ হিসাবে গুরু-দায়িত্ব আমার কাধে তুলে দেওয়ার জন্য। আমি সততা ও নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ।

নড়াইল বাসীর পক্ষ থেকে ধন্যবাদ মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদসের মহামান্য স্পিকারকে।

অর্পিত এই গুরু-দায়িত্ব পালনে আপনাদের সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা একান্তভাবে কাম্য।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ