ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

শত্রুর সাথে বন্ধুত্ব এমন কারো মুখও দেখতে চান না পরীমনি

প্রকাশনার সময়: ২৭ মার্চ ২০২৪, ১৮:৫৪ | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ১৫:২৫

একাধিক বাংলা সিনেমায় কাজ করেছেন দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এখন আবার কাজ করছেন ওপার বাংলার সিনেমায়ও। তিনি পর্দায় যেমন আলোচিত তেমনই আলোচিত সামাজিক মাধ্যমেও। সেখানে তিনি যা লেখেন তা-ই ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

মঙ্গলবার (২৭ মার্চ) বিকালে তেমনই এক পোস্টে ক্ষোভ ঝেড়ে পরীমনি এক শ্রেণির মানুষদের উদ্দেশ্য করে লিখেছেন, ‘যে বা যারা আমার শত্রুর সাথে বন্ধুত্ব করে আজ থেকে কোনোদিন আমি তাদের মুখও দেখতে চাই না। অনেক তো হলো।’

ওই পোস্টটিতে চলচ্চিত্রের চিত্রনাট্যকার, নাট্যকার এবং উপস্থাপক রুম্মান রশীদ খানকে মেনশন করে পরীমনি আরও লিখেছেন, ‘Rumman Rashid Khan আপনার কথা আমি আগে শুনি নাই। তার ফল পেয়েছি এতো দিনে। আপনি সঠিক ছিলেন।’

কয়েকদিন আগেও শবনম বুবলীর সঙ্গে সামাজিক মাধ্যমে ‘অসামাজিক যুদ্ধে’ নেমেছিলেন তিনি। সেটা নিয়ে কম জলঘোলা করেননি পরীমণি। এরই মধ্যে এমন এক স্ট্যাটাস দেন। তবে কার উদ্দেশ্য এই স্ট্যাটাস দিয়েছেন পরীমণি তা উল্লেখ করেননি।

তবে অনেকের মতে, ছোট ও বড়পর্দার এক পরিচালককে ইঙ্গিত করেই স্ট্যাটাসটি দিয়েছেন তিনি। এভাবে ভাবলে সবার আগে চলে আসে, চয়নিকা চৌধুরীর নাম। কারণ, তার সঙ্গে বুবলীরও সুসম্পর্ক রয়েছে। দুজনকে নিয়েই সিনেমা বানিয়েছেন এ পরিচালক।

বিষয়টি নিয়ে দেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পরী মণি। কিন্তু সেই কথোপকথনেও তিনি কারও নাম নেননি। তবে জানিয়েছেন, এই শত্রু পরিচালকও হতে পারেন, আবার ভাই-বন্ধুও হতে পারেন। যাকে উদ্দেশ্যে কথাগুলো লিখেছেন, তিনি ঠিকই বুঝে গেছেন।

এদিকে পরীমনি এখন কলকাতার ‘ফেলুবকশি’ নামের একটি সিনেমায় শুটিং শুরু করেছেন। এ ছাড়া দেশের কয়েকটি সিনেমায় কাজ হাতে আছে তার।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ