ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

টিকটকে আসক্ত ঢাকাই নায়িকারা

প্রকাশনার সময়: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২৩

একটা সময় তারকারা শুটিংয়ের ফাঁকে বই, পত্রিকা পড়ে, আড্ডা দিয়ে অবসর সময় কাটাতেন। কিন্তু সময়ের সঙ্গে বদলে গেছে অনেক কিছু। ঘটেছে রুচি-অভ্যাস ও শখের পরিবর্তন।

এখন অবসর যাপনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সামাজিক মাধ্যম টিকটক। সিনেমার পর্দা কাঁপানো নায়িকাদের সবচেয়ে বেশি পছন্দনীয় কাজ অভিনয়। আর টিকটকে যে কোনো গান বা যে কোনো সংলাপে বানানো যায় ছোট ছোট ভিডিও। তাই নায়িকারা অবসরেও টিকটকে অভিনয়েই থাকতে পছন্দ করছেন। ভক্তরাও পছন্দের তারকার ভিডিওগুলো লুফে নিচ্ছেন।

কোন কোন নায়িকা টিকটকে সরব, চলুন জেনে নিই-

পূর্ণিমা: হঠাৎ বেজে উঠল ফোনের ঘণ্টা। পূর্ণিমা ফোন ধরে বললেন, হ্যালো কাকে চাই। ফোনের ওপাশ থেকে একজন বলে উঠলেন, তোমাকে। সুন্দর একটি কথোপকথনের পর বেজে উঠল আয়নাতে ওই মুখ দেখবে যখন গানটি। ৪১ সেকেন্ডের ওই ভিডিওতে দুর্দান্ত অভিনয় করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তবে এটি কোনো সিনেমার দৃশ্য নয়। একটি টিকটক ভিডিও যা পূর্ণিমা তার টিকটকে প্রকাশ করেছেন। এ ছাড়াও পূর্ণিমার প্রোফাইলে বাংলা, হিন্দি বিভিন্ন গানে আছে একাধিক টিকটক ভিডিও। কাজের ফাঁকে কিংবা অবসরে ভক্তদের জন্য ছোট ছোট ভিডিও বানাতে পছন্দ করেন এ তারকা। টিকটকে পূর্ণিমার ফলোয়ার সংখ্যা ১ দশমিক ৭ মিলিয়ন।

মৌসুমী: খায়রুন সুন্দরী, আমার সময় যে কাটে না একা, লোকে বলে সুন্দরীর মতো জনপ্রিয় সব বাংলা গানে টিকটক ভিডিও বানিয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। বর্তমানে টিকটকে অনেক বেশি সরব এ তারকা। টিকটকে ফলোয়ার সংখ্যা এক মিলিয়ন।

অপু বিশ্বাস: পরনে কালো শাড়ি পরে একটি রেস্তোরাঁয় হাতে গ্লাস নিয়ে সিনেমার দৃশ্যের মতো জুস খাচ্ছেন ঢালি কুইন অপু বিশ্বাস। আর ভিডিওতে শোনা যাচ্ছে, চুরা লিয়া হে তুমনে জো দিলকো... নাজার নাহি চুরানা সানাম গানটি। এ ছাড়াও লাল দোপাট্টা, দিল কো কারার আয়াসহ বেশ কিছু গানে শর্ট ভিডিও বানিয়ে টিকটকে দর্শকের মন জয় করেছেন অপু বিশ্বাস। তবে টিকটকে অন্যদের তুলনায় খুব কমই দেখা যায় এ তারকাকে। অপুর টিকটক ফলোয়ার সংখ্যা প্রায় ৫ লাখ।

বিদ্যা সিনহা মীম: সিনেমার পর্দার মতো টিকটকেও প্রাণবন্ত ভিডিও বানিয়ে দর্শকের মনে দোলা দিচ্ছেন বিদ্যা সিনহা মীম। একদম নতুন ধাঁচের এবং ভিন্ন ভিন্ন ভিডিও নিজের প্রোফাইলে শেয়ার করেছেন মীম। রং-বেরঙের পোশাকে বাংলা-হিন্দিসহ বিভিন্ন গানে ভক্তদের জন্য রয়েছে মীমের অসংখ্য গ্লামারস ভিডিও। নানা গুণে মীম যে গুণান্বিত এর প্রমাণ তার ভিডিওগুলোতেই পাওয়া যায়। টিকটকে মীমের ফলোয়ার সংখ্যা ১ দশমিক ৬ মিলিয়ন।

দীঘি: সিনে অঙ্গনের নায়িকাদের মধ্যে টিকটকে সবচেয়ে বেশি সরব দীঘি। নিজের প্রতিদিনের মুহূর্তগুলো টিকটকের পাতায় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। নাচ, গান ও অভিনয় সব কিছুরই উপস্থিতি দেখা যায় তার টিকটক প্রোফাইলে। দীঘির অনুসারী টিকটকে অনেক বেশি। এই নায়িকাকে ২ দশমিক ৪ মিলিয়ন মানুষ টিকটকে অনুসরণ করেন।

নুসরাত ফারিয়া: বর্তমান প্রজন্মের নায়িকা নুসরাত ফারিয়া বেশ সরব টিকটকে। নিজের নিত্যদিনের ফ্যাশনেবল কার্যক্রম শেয়ার করেন তার টিকটকে। এ ছাড়াও আছে বিভিন্ন গান-নাচ ও অভিনয়ের ভিডিও। টিকটকে ফারিয়াকে অনুসরণ করেন ২ লাখ ৯১ হাজার জন।

এ ছাড়াও মাহিরা মাহি, পূজা চেরি, নাজিফা তুষিসহ প্রায় সব তারকাই এখন টিকটকে ভিডিও বানিয়ে সময় কাটাতে পছন্দ করেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ