ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

কার বিরুদ্ধে থানায় জিডি করলেন বুবলী?

প্রকাশনার সময়: ০৯ মে ২০২৪, ১২:১৩ | আপডেট: ০৯ মে ২০২৪, ১২:১৯

গণমাধ্যমের ওপর অতিষ্ঠ হয়ে আইনের দ্বারস্থ হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। তার অভিযোগ, একদল মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করছে। এ নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি।

যদিও পুরো বিষয়টি শুরু থেকেই গোপন রেখেছেন এই চিত্রনায়িকা। জানা গেছে, গত ২৪ এপ্রিল রাজধানীর ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বুধবার (৮ মে) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা। জানান, বিষয়টি নিয়ে ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট তদন্ত করছে।

জিডিতে বুবলী উল্লেখ করেছেন, ‘বেশ কিছুদিন যাবত কিছু ব্যক্তি, অনলাইন পোর্টল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি সাধারণ ডাইরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করেছি।’

পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের চিত্র, জমশেদ ভাই, মৌ সুলতানা, সনি কমিউনিকেশন, এসকে উজ্জল, সোনিয়া শিমু, ফেরদৌস কবির, আবুল হোসাইন তুফান, শাহিনুর আক্তার, জাহিদুল ইসলাম আপনসহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। তার অভিযোগের তালিকায় আছে আরও দেশের ৪টি গণমাধ্যমেরও নাম।

এদিকে জিডি প্রসঙ্গে বুবলীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার কোনো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। বর্তমানে অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে জংলী সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন তিনি।

নয়াশতাব্দী/এনএইচ/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ