ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলকদ ১৪৪৫

নজরুল বিশ্ববিদ্যালয়: অনুষদ ও বিভাগ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রকাশনার সময়: ১৫ মে ২০২৪, ২১:৪০ | আপডেট: ১৫ মে ২০২৪, ২১:৫০

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার অন্তর্ভুক্ত সকল অনুষদ ও বিভাগ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একইসাথে নতুন পদপ্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

বুধবার (১৫ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আল-মাহমুদ কায়েস এবং সাধারণ সম্পাদক মো. রাশেদুল ইসলাম রিয়েল সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার অন্তর্ভুক্ত সকল অনুষদ ও বিভাগ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একইসাথে স্মার্ট বাংলাদেশ গড়ার অভিযাত্রায় স্মার্ট ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস ও নিরাপদ ক্যাম্পাস গড়ার লক্ষ্যে ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে সকল অনুষদ ও বিভাগ শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আগামী ২২ মে ২০২৪, সকাল ১১ টায় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের নিকট জমা দেয়ার জন্য আহ্বান জানানো হলো।’

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ