ঢাকা, রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলকদ ১৪৪৫

একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম

প্রকাশনার সময়: ১৫ মে ২০২৪, ২০:৪৪

জামালপুরের ইসলামপুরে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন খুশী বেগম নামের এক নারী। বুধবার (১৫ মে) সকালে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নরমাল ডেলিভারির মাধ্যমে তিন ছেলে সন্তান ও এক মেয়ে সন্তানের জন্ম দেন তিনি।

জামালপুর জেনারেল হাসপাতালের শিশু নিবিড় পরিচর্যা শাখা (আইসিসিইউ) ইউনিটে চিকিৎসারত অবস্থায় দু’টি ছেলে ও ১টি মেয়ের মৃত্যু হয়েছে ।

খুশি বেগম ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নের গুঠাইল বাজার এলাকার দিনমজুর শফিকুল ইসলামের স্ত্রী। তিনি একজন গার্মেন্টস কর্মী। চারটি সন্তান গর্ভে ধারণ করেই গার্মেন্টসে কাজ করতেন। সম্প্রতি তিনি গার্মেন্টস থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এ এম আবু তাহের জানান, নরমাল ডেলিভারির মাধ্যমে ৪ সন্তানের জন্ম হয়েছে। ঘটনাটি সত্যি। বাচ্চার ওজন কম হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. মাহফুজ রহমান তিন নবজাতকের মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, যে নবজাতকটি এখনো জীবিত আছে, সেও মুমূর্ষু অবস্থায় রয়েছে। তবে প্রসূতি খুশি বেগম সুস্থ আছেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ