ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ববিতে নারী সহকর্মীকে হেনস্থার অভিযোগ ডা. তানজিমের বিরুদ্ধে

প্রকাশনার সময়: ২৫ এপ্রিল ২০২৪, ২৩:২৩

বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে এক জুনিয়র নারী সহকর্মীর সাথে অশোভন আচরণ ও হেনস্তার অভিযোগ উঠেছে সিনিয়র মেডিকেল অফিসার ডা. তানজিম হোসেনের বিরুদ্ধে।

জানা যায়, গত ২৪ এপ্রিল বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) মেডিকেল সেন্টারে অফিস সময়েও প্রায় ২ ঘণ্টা অফিসে ছিলেন না ডা.তানজিম হোসেন। অফিসে ডাক্তার না পেয়ে ফিরে যান ১০ জন শিক্ষার্থী। পরে এ নিয়ে বিভিন্ন সংবাদপত্রে সংবাদ প্রকাশিত হয়। যা নিয়ে চড়াও হন সহকর্মীর সাথে।

এ বিষয়ে ভুক্তভোগী ডা. কামরুন নাহার বলেন, আজ (মঙ্গলবার) ডা. তানজিম হোসেন তার রুমে ডেকে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমাকে একপর্যায়ে বিয়াদব মহিলা বলে সম্মোধন করেন। আমার দপ্তরেই আমার সহকর্মী দ্বারা কোন কারণ ছাড়াই এমন হেনস্তার শিকার হবো এটা কখনো চিন্তাই করিনি। মানসিকভাবে খুব বিপর্যস্ত। কর্তৃপক্ষের কাছে এই ঘটনার সঠিক বিচার চাই।

তবে বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে অভিযুক্ত মেডিকেল অফিসার ড.তামজিন হোসেন বলেন, এমন কোনো ঘটনাই ঘটেনি। তবে তিনি আমার কক্ষে এসেছিলেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম বলেন, এমন কোনো ঘটনা ঘটেছে বলে আমার কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ