ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

শাবি ছাত্রলীগ নেতার মাদক সেবনের প্রস্তুতির ভিডিও ভাইরাল

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ২৩:২৮ | আপডেট: ১৭ মার্চ ২০২৪, ২৩:৩৩
ছবি- সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা সজীবুর রহমানের সামাজিক যোগাযোগমাধ্যমে মাদক সেবনের প্রস্তুতির দুটি ভিডিও ভাইরাল হয়েছে। এদিকে, ভিডিওগুলো তার নয় বলে দাবি করছেন সজীবুর।

রোববার (১৭ মার্চ) সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে ১ মিনিট ৭ সেকেন্ডের এবং ১৩ সেকেন্ডের তার দুইটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে ১ মিনিট ৭ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, আবাসিক হলের কোনো একটি রুমে মধ্যে খাটের ওপর বসে আছেন সজীবুর রহমান। তার সামনে কাচের গ্লাসে নীল পানীয় পরিবেশন করা হয়েছে। অন্যদিকে ১৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, সজীবুর রুমের মেঝেতে বসে হাতে একটি সরু কাগজে নেশাজাতীয় দ্রব্য সেবনের জন্য প্রস্তুত করছেন।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, সজীবুর রহমান শাবি শাখা ছাত্রলীগের সাবেক উপদপ্তর সম্পাদক। দীর্ঘ পাঁচ বছর পর আসছে ১৯ মার্চ শাবিপ্রবি ছাত্রলীগের কর্মীসভা হচ্ছে। এ সভায় নতুন কমিটির ঘোষণা আসতে পারে বলে গুঞ্জন আছে। যেখানে সজীবুর রহমান সভাপতি পদপ্রত্যাশী বলে ধারণা করা হচ্ছে। এরই মধ্যে তার মাদক সেবনের ভিডিও ছড়িয়ে পড়ায় সমালোচনার ঝড় উঠেছে।

এদিকে, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্রলীগ কর্মী ভিডিও দুটি দেখে বলেন, মাদক সেবনের স্থানটি বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের ৪২৯ নম্বর কক্ষের। এ কক্ষেই সজীবুর রহমান থাকেন। এখানে ঘনিষ্ঠজনদের নিয়ে তিনি প্রায় সময় আড্ডা দেন।

এবিষয়ে ছাত্রলীগ নেতা সজীবুর রহমান গণমাধ্যমকে বলেন, কোনো একটি মহল উদ্দেশ্যমূলকভাবে তার ভিডিও বলে তা প্রচার করছে। এ ঘটনায় তিনি সিলেট মহানগরের জালালাবাদ থানায় আজ একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, ‘১৭ মার্চ রাত আনুমানিক সাড়ে বারোটায় সহ অদ্য বিভিন্ন সময়ে অজ্ঞাতনামা ব্যক্তিকে বা কাহারা তথ্য প্রযুক্তির অপব্যবহার করিয়া আমার নামে কিছু খারাপ ফেইক ভিডিও তৈরি করিয়া SUSTian Voice নামক ফেইসবুক পেইজগুলোতে পোষ্ট করিয়া আসিতেছে। যাহাতে আমার মান-সম্মানের যতেষ্ট হানি ঘটছে। আমার মনে হচ্ছে কেউ উদ্দেশ্যমূলকভাবে আমাকে হয়রানি ও বিপদগ্রস্থ করার জন্য এ ধরনের কর্মকাণ্ড করছে যা আমার ব্যক্তিগত জীবনকে হুমকির মুখে ফেলছে।’

থানায় জিডির বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, জিডির বিষয়ে আমরা অবগত নয়। থানা কর্তপক্ষও আমাদের কিছু জানায়নি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ