ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

নড়িয়া প্রেসক্লাব নির্বাচন: শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মেহেদী শিকদার

প্রকাশনার সময়: ২৫ মার্চ ২০২৪, ১৩:৫৪

শরীয়তপুরের নড়িয়া উপজেলা প্রেসক্লাবের আগামী দুই বছরের (২০২৪-২০২৫) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। রোববার (২৪ মার্চ) প্রেসক্লাবের সাধারণ সভা শেষে সর্বসম্মতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হয়েছেন মাছরাঙা টেলিভিশন ও দৈনিক ইত্তেফাকের মো. কবির উজ্জামান এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক মানবজমিনের আলমগীর হোসেন আলম।

কমিটির অন্যরা হলেন- দৈনিক বাংলাদেশের খবরের জাহাঙ্গীর ছৈয়াল, দৈনিক কালের কণ্ঠের মাহবুব আলম, দৈনিক সমকালের সোহাগ খান সুজন, যুগ্ম সম্পাদক এশিয়ান টিভির রকি আহমেদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের খবরের নুরে আলম জিকু, কোষাধ্যক্ষ দৈনিক যায়যায়দিনের রাব্বি ছৈয়াল, প্রচার সম্পাদক আনন্দটিভির মো. জামাল হোসেন, দপ্তর সম্পাদক দৈনিক ইনকিলাবের ইলিয়াছ মাহমুদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক ঢাকা টাইমসের মেহেদী শিকদার, ক্রীড়া সম্পাদক দৈনিক গণমুক্তির সোহাগ খাকী, তথ্য ও গবেষণা সম্পাদক দৈনিক মানবকণ্ঠের মো. নাছির আহমেদ আলী, ধর্ম বিষয়ক সস্পাদক দৈনিক সময়ের আলোর ফয়জুল হাসান।

কমিটির সম্মানিত নির্বাহী সদস্যরা হলেন- বাংলাদেশ টেলিভিশনের মফিজুর রহমান রিপন, দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট, প্রেসক্লাবের সাবেক সভাপতি বরকত আলী মুরাদ, এনটিভির আব্দুল আজিজ শিশির, দৈনিক নয়াদিগন্তের বোরহান উদ্দিন রাব্বানি, আরটিভির ইব্রাহীম হোসাইন, প্রবাসী সাংবাদিক ইসমাইল হোসেন স্বপন, দৈনিক ভোরের সময়ের নাহিদ সরদার।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ