ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কিশোর গ্যাংয়ের নেতাসহ ৭ সদস্য গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১৯ মার্চ ২০২৪, ১৯:০৮ | আপডেট: ১৯ মার্চ ২০২৪, ১৯:১৪

গাজীপুরের টঙ্গী ও আব্দুল্লাহপুর থেকে কিশোর গ্যাং গ্রুপের নেতাসহ ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ সদস্যরা। সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত গাজীপুরের টঙ্গী ও আব্দুল্লাহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো- কিশোর গ্যাং গ্রুপের নেতা রংপুরের কোতোয়ালী থানা এলাকার মৌবের হোসেনের ছেলে শহিদুল হোসেন (৩১), ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ভুট্টু মিয়ার ছেলে ফারুক মিয়া (২৪), ভোলা সদর উপজেলার আবুল কালামের ছেলে শামীম (১৯), গাইবান্ধা সদর উপজেলার জামিল হোসেনের ছেলে হৃদয় (২২), কুড়িগ্রামের রৌমারী উপজেলার মোজ্জামেল হকের ছেলে আলমগীর হোসেন (২৫), গাজীপুর মহানগরীর পূবাইল থানা এলাকার আমিরুল ইসলামের ছেলে জাহিদ (১৯) এবং চাঁদপুর সদর উপজেলার শাহ্ আলম বেপারীর ছেলে সবুজ (২৪)।

তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি লোহার রড়, একটি সুইচ গিয়ার চাকু, দুটি খুর, দুটি সাইকেলের চেইন, চারটি মোবাইল ফোন টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহফুজুর রহমান জানান, কিশোর গ্যাং গ্রুপের কতিপয় সদস্য গাজীপুরের টঙ্গী ও আব্দুল্লাহপুর এলাকায় বিকট শব্দে সাইলেন্সার বিহীন মোটরসাইকেল চালানো, ইভটিজিং, ধর্ষণ, ছিনতাই, ডাকাতি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ার, পেশিশক্তি প্রদর্শন করে আসছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা কিশোর গ্যাং সদস্যদের এসব কর্মকাণ্ড জানতে পেরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে ৪ জনের নামে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে দলনেতা শহিদুল কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তাদের প্রত্যেক গ্রুপে ১০/১৫ জন সদস্য রয়েছে। তারা টাকার বিনিময়ে যে কোনো পক্ষের হয়ে মারামারি, দখলবাজি, পিকেটিং, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত থাকে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ