ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নলডাঙ্গার নতুন চেয়ারম্যান রবিউল

প্রকাশনার সময়: ০৯ মে ২০২৪, ১৫:১৫

নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১১ হাজার ২৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জোড়া ফুল প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৌহিদুর রহমান লিটন কাপ-পিরিচ প্রতীক নিয়ে ১০ হাজার ৭১৭ ভোট পান।

বুধবার (৮মে) রাতে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

ভোটের ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি রিটার্নিং কর্মকর্তা ও নলডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুস সালাম।

৫৪টি ভোটকেন্দ্রে ব্যালেট পেপারের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর গনণা শেষে একে একে কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

নলডাঙ্গা উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে নলডাঙ্গা উপজেলার ছাত্রলীগের সভাপতি খালেদ মাহমুদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে মহুয়া পারভিন লিপি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় ৫৪টি ভোটকেন্দ্রে ১ লাখ ১৭ হাজার ১৫১ জন ভোটার রয়েছে। যার মধ্য পুরুষ ভোটার ৫৯ হাজার ৯৮ জন এবং নারী ভোটার ৫৮ হাজার ৫৩ জন। এ উপজেলায় তিন পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ