ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

‘বিচারক ও ভবন সংকট নিরসনে কাজ করছে সরকার’

প্রকাশনার সময়: ২৬ জানুয়ারি ২০২৪, ১৯:০৮

প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, সারাদেশের বিচারক সংকট ও বিচারকদের বসার ভবনসহ সকল সংকট নিরসনে সরকার কাজ করে যাচ্ছে। শীঘ্রই সকল সংকট কেটে যাবে আর বিচার প্রার্থীদের দ্রুত সেবা দিতে সবাই মিলে কাজ করতে হবে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে গণপূর্ত অধিদফতরের বাস্তবায়নে ৫১ লাখ ৫৯ হাজার টাকা ব্যয়ে বিচার প্রার্থীদের আদালত প্রাঙ্গণে বসার জন্য আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ‘ন্যায়কুঞ্জ’ নামে একটি ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল হাসান বলেন, দ্রুত সময়ে বিচার প্রার্থীরা যাতে আদালতে বিচার পায় এবং বিচার পেতে এসে যাতে কোনো ভোগান্তি পোহাতে না হয় সেজন্য দেশের বিভিন্ন আদালত প্রাঙ্গণে ন্যায়কুঞ্জ ভবনের কাজ চলমান রয়েছে আর প্রতিটি ভবনের কাজ শেষ হলে বিচার প্রার্থীদের ভোগান্তি অনেকটাই কমে যাবে।

এসময় বান্দরবানে জেলা ও দায়রা জজ মো. ফজলে এলাহী ভূইয়া, চিফ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান, জেলা প্রশাসক মো. শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার মো. সৈকত শাহীনসহ বিভিন্ন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, অ্যাডভোকেট, জেলা ও দায়রা জজ আদালত এবং প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ