ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

৪৫ বছরেই পরলোকে আ.লীগ নেতা পিন্টু

প্রকাশনার সময়: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩৬

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু আর নেই। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও এক শিশু কন্যা রেখে গেছেন।

এর আগে, তিনি ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

তার স্বজনরা জানিয়েছেন, আহসানুল হক পিন্টু ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মাস তিনেক আগে তার ক্যান্সার ধরা পরে। চিকিৎসাও চলছিল। কিন্তু অবস্থার অবনতি হলে রাজধানীর এভারকেয়ার হাসতাপালে ভর্তি করা হয় এবং সেখানকার আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে তাকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হয়। ভোর সাড়ে ৪টার দিকে সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, মরদেহ ঢাকা থেকে রাজশাহীতে নিয়ে আসা হচ্ছে। বাদ মাগরিব জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর দাফন করা হবে।

আহসানুল হক পিন্টু রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

এই নেতার মৃত্যুতে রাজশাহী মহানগর আওয়ামী লীগে শোকের ছায়া নেমে এসেছে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ