ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

রাতে পিকআপ ভ্যান নিয়ে সর্বস্ব লুটতেন তারা

প্রকাশনার সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৮

জয়পুরহাটে দেশিয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে সদর উপজেলার পুরানাপৈলের দস্তপুর ভাটারমোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ডাকাত দলের ৪ সদস্য হলেন- জেলার পাঁচবিবি উপজেলার খাসবাট্টা গ্রামের মাসুম সাজ্জাদের ছেলে শিশির (১৯), একই এলাকার এনামুল হকের ছেলে ওমর আলী (২০), খাসবাগুড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে রাসেল হোসেন (১৯) ও ধলু হোসেনের ছেলে লিমন হোসেন (১৯)।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে পুরানাপৈলের দস্তপুর ভাটারমোড় এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। সংঘবদ্ধ চক্রটি জেলার বিভিন্ন সড়কে রাতে খালি পিকআপ ভ্যান নিয়ে ঘোরাঘুরি করে। সুযোগ বুঝে যাত্রীদের উঠিয়ে ফাঁকা স্থানে নিয়ে ডাকাতি করে। কখনও মালপত্র ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয়, কখনও বা যাত্রীদের খুন করে মরদেহ সড়কে ফেলে রেখে পালিয়ে যায়।

এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি ধারালো চাকু, লোহার পাইপ ও প্লাস্টিকের দড়ি জব্দ করা হয় বলেও জানান ওসি হুমায়ূন।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ