ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

বিপিএলে আসতে চায় নোয়াখালীসহ ৪ দল

প্রকাশনার সময়: ০৫ মার্চ ২০২৪, ১৮:১৮ | আপডেট: ০৫ মার্চ ২০২৪, ১৮:৪৮

জমজমাট ফাইনালের মধ্য দিয়ে দুর্দান্ত আয়োজনে কিছুদিন আগে পর্দা নামলো বিপিএলের দশম আসর। নামিদামি বিদেশি ক্রিকেটার, দারুণ সম্প্রচার এবং দর্শকদের উপস্থিতি এবারের বিপিএলকে করে তোলে প্রাণবন্ত।

সদ্য শেষ হওয়া বিপিএলে অংশ নিয়েছে সাতটি দল। এবার দেশের সবচেয়ে জমজমাট এই ফ্র্যাঞ্চাইজি লিগে অংশ নিতে আগ্রহ প্রকাশ করেছে নোয়াখালীসহ আরও চারটি দল।

তবে আন্তর্জাতিক ব্যস্ততায় নতুন দল যোগ করার সম্ভাবনা খুবই কম বলে জানিয়েছেন বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। তিনি বলেন, বর্তমান ৭টি দলের কেউ সরে দাঁড়ালে, এই চারটি দলের যেকোনো একটি সুযোগ পেতে পারে।

বিপিএলের সদস্য সচিবের ভাষ্য, বিপিএলে অংশগ্রহণের জন্য ইতোমধ্যেই আরও চারটি দল আবেদন করেছে। যদিও আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সূচির কারণে নতুন করে দল বাড়ানোর সম্ভাবনা খুবই কম। বর্তমান সাত ফ্র্যাঞ্চাইজির কেউ সরে দাঁড়ালে সেক্ষেত্রে ওই চার দলের কারো সুযোগ মিলতে পারে।

ইসমাইল হায়দার মল্লিক বলেন, দল বাড়ানোটা খুবই কঠিন। আমাদের কাছে ইতোমধ্যেই রাজশাহী, ময়মনসিংহ, নোয়াখালী, গাজীপুর আবেদন করে রেখেছে। বর্তমানের কোনো দল যদি না থাকে, তাহলে তাদের পরিবর্তে আমরা ওই দলগুলোর কাউকে আনতে পারি।

তিনি আরও বলেন, আগামী বিপিএলেই যে আমরা আরেকটা দল বাড়াবো, সেটাও চ্যালেঞ্জিং। আমাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ, সময় বের করা। জাতীয় দলের খেলার পর যে সময়টা বাকি থাকে, সেই সময়টুকুর মধ্যেই আমাদের বিপিএল আয়োজন করতে হয়। একটা দল বাড়ানো মানে প্রায় ১০টা দিন আরও অতিরিক্ত লাগে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ