ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

দুর্ঘটনার কবলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস

প্রকাশনার সময়: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০০

গত ১৯ জানুয়ারি মাঠে গড়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। দেখতে দেখতে ২৩তম দিন পার হয়েছে। ইতোমধ্যে ৪৬টি ম্যাচের মধ্যে ২৮টি শেষ হয়েছে। ঢাকার পর সিলেট ঘুরে বিপিএল আবার ফিরে আসে ঢাকায়। ঢাকার দ্বিতীয় পর্ব শেষে বিপিএলে এবার বন্দর নগরী চট্টগ্রামে। যেখানে হবে ১২টি ম্যাচ।

তারপর তৃতীয়বারের মতো ঢাকায় ফিরে আসবে আসর। আগামী ১ মার্চ মিরপুরে ফাইনালের মধ্যদিয়ে ইতি টানা হবে দশম আসরের।গতকাল শেষ হয়েছে ঢাকার দ্বিতীয় পর্বের ম্যাচ। এদিন চট্টগ্রাম দিনের প্রথম ম্যাচ খেলে রংপুর রাইডার্সের বিপক্ষে। কিন্তু তারা ৫৩ রানে হেরে বসে রংপুরের কাছে। ম্যাচ শেষে সবগুলো দলই চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে।

এদিকে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। তবে বাসটিতে কোনো ক্রিকেটার ছিল না বলেই ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

গতকাল রাতে ঢাকা থেকে টিম বাসটি ক্রিকেটারদের সরঞ্জাম ও টিম বয়দের নিয়ে চট্টগ্রাম অভিমুখে যাচ্ছিল বাসটি। রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল ৭টায় বাসটি সীতাকুন্ডে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। তবে কারোর কোনো ক্ষতি হয়নি। সবাই সুস্থ আছেন।

নিজেদের শহরে বিপিএল মাতাতে আজই ঢাকা ত্যাগ করবে শুভাগত হোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্লে-অফের দৌড়ে ভালোভাবেই এগিয়ে আছে তারা। ৮ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান তাদের।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ